নৌকার পক্ষে কাজ করছেন না নেতারা, অভিযোগ চেয়ারম্যান প্রার্থীর

সিরাজদিখান শেখরনগর ইউনিয়নে নৌকা মার্কার পক্ষে কাজ না করার অভিযোগ উঠেছে দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে। এক সংবাদ সম্মেলনে নৌকা মার্কার প্রার্থী দেবব্রত সরকার টুটুল ও শেখরনগর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাকিবুল ইসলাম রাকিব এই অভিযোগ করেন।

শুক্রবার দুপুরে সিরাজদিখান শেখরনগর দক্ষিণ হাটী আমিরাত মাস্টারের বাড়ি সংলগ্ন রাস্তায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে শেখরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী দেবব্রত সরকার (টুটুল মাস্টার) অভিযোগ করে বলেন, উপজেলা আওয়ামী লীগের পদ পদধারী নেতৃবন্দ নৌকা মার্কার নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণ না করে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও দলের বিদ্রোহী প্রার্থীদের ইন্ধন যোগাচ্ছেন। এমনকি নেতাদের কর্মী সমর্থকরা বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করছেন বলেও অভিযোগ করেন তিনি।

তিনি আরও অভিযোগ করে বলেন, আমি দলের সকলের সঙ্গে দেখা করেছি, যোগাযোগ করেছি কিন্তু তারা নৌকা মার্কার নির্বাচনে কোন সহযোগিতা করছেন না।
সংবাদ সম্মেলনে শেখরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব অভিযোগ করে বলেন, উপজেলা আওয়ামী লীগের সকল নেতা-কর্মীদের সমর্থকরা নৌকা মার্কার কর্মী সমর্থকদের ভয়ভীতি ও হুমকি ধামকি দিচ্ছেন।

তবে অভিযোগ অস্বীকার করে উপজেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ও গতবারের নৌকা প্রতীকে নির্বাচনকারী আনোয়ার হোসেন বেলু বলেন, আমি নৌকার প্রচারণায় করছি না। আমি জেলা আওযামী লীগ সাধারণ সম্পাদকের সঙ্গে কথা বলে পরে সব জানাব।

শেখরনগর ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য রবিউল আউয়াল মাস্টার বলেন, তিনি সর্বাত্মক নৌকার পক্ষে কাজ করছেন। নৌকা মার্কায় চেয়ারম্যান প্রার্থী দেবব্রত সরকার টুটুল মাস্টার ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব ব্যক্তিগত ঈর্ষা থেকে এসব অভিযোগ করছেন যার কোনো ভিত্তি নেই।

এ ব্যপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহম্মেদ বলেন, দেবব্রত সরকার টুটুল মাস্টার নৌকা মার্কা পাওয়ার সঙ্গে সঙ্গে শেখরনগর নেতাকর্মীদের মাঠে নেমে নৌকার পক্ষে কাজ করার নির্দেশ দিয়েছি। শেখরনগর ইউনিয়ন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীকে আওয়ামী লীগের কিছু নেতা কর্মী সহযোগিতা করছে না সেই লিখিত অভিযোগ আমার কাছে করেছে। তবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানতে চাইলে কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন শেখরনগর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাকিবুল ইসলাম রাকিব, শেখরনগর ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিম খান ইয়াহিয়া, শেখরনগর ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন সাহিন, শেখরনগর যুবলীগ সাংগঠনিক সম্পাদক জায়েদ খন্দকার কলিন।

যুগান্তর

Leave a Reply