শ্রীনগরে চলাচলের রাস্তা নির্মাণে বাধা প্রদানের অভিযোগ

মুন্সীগঞ্জের শ্রীনগরে চলাচলের রাস্তা নির্মাণে বাধা প্রদানের অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মাদবর পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে দেখাযায়, রুহুল আমিন ঘড়ামির বাড়ি থেকে রাস্তাটির কিছু অংশে বালু ফেলা হয়েছে। বাজারের সরকরি পিচ ঢালাই সড়ক থেকে রাস্তাটি সরু হয়ে বাসুদেব বর্মনের বাড়ির পাশ দিয়ে ভূমি অফিস পর্যন্ত এসেছে। রাস্তাটি মাঝখানে একটি বাশ ঝার রয়েছে।

স্থানিয়রা অভিযোগ করে বলেন, ভাগ্যকুল বাজার মাদবর পাড়া থেকে ভাগ্যকুল ইউনিয়ন ভূমি আফিস পর্যন্ত চলাচলের রাস্তাটি তৈরিতে মৌখিক ভাবে বাধা প্রদান করেছে ইউনিয়ন ভূমি অফিসার। এই রাস্তদিয়ে প্রতিদিন প্রায় ১হাজার মানুষ চলাচল করে।

স্থানিয় হারুনার রশিদ সারেং বলেন, এই রাস্তাটি দিয়ে প্রায় ২০বছর ধরে আমরা চলাচল করি। কিন্তু বর্ষাকালে চলাচলের অনুপযোগী হয়ে যায়। রাস্তাটিতে তাই বালু ভরাট করে উচু করতে গেলে নায়েব সাহেব এসে বাধা প্রদান করে গেছে। এতে আমরা মর্মাহত হয়েছি।

শহিদুল শেখ বলেন, রাস্তটি দিয়ে চলাচলে সুবিদার্থে ব্যাক্তিগত ভাবেই বালু দিয়ে উচু করা হচ্ছিল। কিন্তু সেই কাজটি বন্ধ করে দেওয়া হয়েছে। আমরা চাই প্রশাসন জনগনের স্বার্থে এই রাস্তাটি করার অনুমতি দেক।

ভাগ্যকুল ইউনিয়ন ভূমি কর্মকর্তা মো. আব্দুল হান্নান বলেন, জায়গাটি নিয়ে আদালতে মামলা রয়েছে। জায়গাটিতে আদালতের মামলা চলমান থাকায় আমরা তাদের কাজ বন্ধ রাখতে বলেছি।

গ্রামনগর বার্তা

Leave a Reply