মুন্সীগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের ২০২২-২৩ সালের নির্বাচিত নতুন কমিটি দায়িত্ব গ্রহণ করেছে। বুধবার (১২ জানুয়ারি) রাতে দিকে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সফিউদ্দীন আহমেদ মিলনায়তনে বিদায় কমিটির সভাপতি মীর নাসির উজ্জ্বল ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদ খোকা নব নির্বাচিত কমিটির সভাপতি শহীদ-ই-হাসান তুহিন ও সাধারণ সম্পাদক মু. আবু সাঈদ সোহানের কাছে এ দায়িত্ব বুঝিয়ে দেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জেলার প্রবীণ সাংবাদিক শেখ আলী আকবর। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক কার্যকরি কমিটির সদস্য মঈন উদ্দিন সুমন।

সাবেক সভাপতি মীর নাসির উদ্দিন উজ্জ্বল সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদ খোকার সঞ্চালনায় বক্তব্য রাখেন সাইফুল ইসলাম এলান, সাবেক সভাপতি রাসেল মাহমুদ, এড. লাবলু মোল্লা, মাহবুব আলম বাবু, সাইফুল্লাহ, মুহাম্মদ সেলিম, শেখ মো. শিমুল, সাইফুল ইসলাম টিটু, তানজিল চাকলাদার, জুয়েল রানা, হাসান জুয়েল, আরাফাত রহমান বাবু, কায়সার সামির, আরাফাত রায়হান সাকিব, সিহাব আহমেদ ও ফটো সাংবাদিক রাজিব বাবু।

এ সময় উপস্থিত থেকে নতুন কমিটির দায়িত্ব গ্রহণসহ বক্তব্য রাখেন নব-নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন দেওয়ান, সহ-সভাপতি গোলজার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ রতন, সাংগঠনিক সম্পাদক নাদিম হোসেন, কোষাধ্যক্ষ অ‌্যাডভোকেট সেতু ইসলাম, দপ্তর সম্পাদক মাসুদ রানা, সাহিত্য সম্পাদক সুমন ইসলাম, ক্রীড়া সম্পাদক সুজন পাইক, প্রচার ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুস সালাম, নজরুল হাসান ছোটন, মাহবুবুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান শেষে ২০১৯-২১ বিগত বছরের প্রেসক্লাবের উন্নয়ন ও সাংগঠনিক নথিপত্র বুঝে নেন নতুন কমিটির সদস্যরা। সেই সাথে নতুন কমিটিকে ফুল দিয়ে গ্রহণ করেন পুরাতন কমিটি ও প্রেসক্লাবের সব সদস্যরা।

গত ৩১ ডিসেম্বর মুন্সীগঞ্জ প্রেসক্লাবে দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটাররা তাদের ভোট দেন। সভাপতি পদে নির্বাচিত হন জিটিভির শহিদ-ই-হাসান তুহিন, সাধারণ সম্পাদক পদে মু.আবুসাঈদ সোহান এবং বিনা প্রতিদ্বন্দ্বীতায় যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন দৈনিক শেয়ার বিজ ও রাইজিংবিডির শেখ মোহাম্মদ রতন।

রাইজিংবিডি

Leave a Reply