মুন্সীগঞ্জ প্রেসক্লাব ও সম্মিলিত সাংস্কৃতিক জোট কমিটির সাথে পৌর মেয়রের শুভেচ্ছা বিনিময়

মুন্সীগঞ্জে প্রেসক্লাব ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের দ্বি-বার্ষিক নির্বাচনে বিজয়ী কমিটির সাথে শুভেচ্ছা বিনিময় করেছে মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে পৌরসভা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়। পরে মুন্সীগঞ্জ পৌরসভার আয়োজনে প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সকলকে ক্রেস্ট ও ফুল দিয়ে সম্মাননা করা হয়। এর পাশাপাশি সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল অতিথিদের ফুল দিয়ে বরণ করেন পৌর মেয়র। এসময় স্বাগত বক্তব্য রাখেন, পৌরসভার সচিব সাইদুল ইসলাম ও শুভেচ্ছা বক্তব্য রাখলেন প্যানেল মেয়র সোহেল রানা রানু।

এসময় গঠনমূলক বক্তব্য রাখেন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট শহীদ-ই-হাসান তুহিন, সাধারণ সম্পাদক এডভোকেট মু. আবু সাঈদ সোহান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি এডভোকেট সুজন হায়দার জনি, সাধারণ সাব্বির আহমেদ জাকির।

মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খালেদা খানম। আরো বক্তব্য রাখেন, সিনিয়র এডভোকেট নাসিমা আক্তার, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল, বীর মুক্তিযোদ্ধা মতিউল ইসলাম হিরু প্রমুখ।

বিডি২৪লাইভ

Leave a Reply