সিরাজদীখানে দুই গ্রুপের সংঘর্ষে ৩ জন টেটাবিদ্ধসহ আহত ১০

মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামে আধিপত্যবিস্তারকে কেদ্র করে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টায় দিকে দু’গ্রুপের সংঘর্ষে ৩ জন টেটাবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে। আহত টেটাবিদ্ধ ৩ জনকে ঢাকা মিটফোট হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার পর থেকে আকবরনগর গ্রামে উত্তেজনা বিরাজ করছে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, উপজলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামের ট্রলার ঘাট সামদ আলী ও হাসান আলী সর্মথকদের মধ্যে আধিপত্য বিস্তারক কেদ্র করে বিকাল সাড়ে ৩ টার দিকে সংঘর্ষের ঘটনা ঘট। খবর পেয়ে সিরাজদীখান থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিয়ন্ত্রণ করেন। এর আগে গেলো সাোমবার রাত ১০ টায় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ চলাকালে ২ জন টেটাবিদ্ধসহ ৭ জন আহত হয়েছিল এবং উভয় গ্রুপের ৪ থেকে ৫ টি বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘট।

সিরাজদীখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন ঘটনা সত্যতা স্বীকার করে জানান, আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে তবে ঘটনার পরপরই পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । এই ঘটনায় এখনও কোন মামলা কিংবা অভিযাগ হয়নি ।

বিডি২৪লাইভ

Leave a Reply