শ্রীনগরে ব্যবসায়ী যুবকের ওপর হামলা

শ্রীনগর বাজার মসজিদ মার্কেটের ব্যবসায়ী মিল্লাত হোসেন শূভ নামে এক যুবকের ওপর হামলার ঘটনা ঘটেছে। এসময় শুভর ব্যক্তিগত মোটরসাইকেল ভাঙচুর, নগদ টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে হামলাকারীদে বিরুদ্ধে।

এ ঘটনায় বুধবার শুভর পিতা বেজগাঁও গ্রামে আফজাল হোসেন বাদী হয়ে শ্রীনগর চলাপট্রির সাজিদ, এসকে সৌরভ, ওবায়দুর, ইয়াছিন, ধাইসারের আকাশ সহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৩।

স্থানীয় ও ব্যবসায়ী সূত্রে জানা যায়, গত ৩১ জানুয়ারি দুপুরের দিকে শ্রীনগর বাজার মসজিদ মার্কেটের নিচ তলায় আল-মদিনা বোরকা হাউজ নামক ব্যবসা প্রতিষ্ঠানে এসে নিজস্ব দোকানের মালামাল ক্রয়ের জন্য আফজাল হোসেনের ছেলে মিল্লাত হোসেন শুভ নগদ ৭৫ হাজার টাকা নিয়ে বের হয়। এসময় মার্কেটের পাশে কলেজ রোডে রাখা মোটরসাইকেলের সামনে আসলে বখাটের দল শুভর ওপর হামলা চালায়। মামলা দায়েরের পর থেকেই আসামীরা গা ঢাকা দেয়।

আফজাল হোসেন বলেন, আমার ছেলে শুভকে মারধর করে তার চোখ মারাত্মক জখম করে সাজিদ, এসকে সৌরভ ও তার সহযোগীরা। এসময় শুভর মোটরসাইকেল ভাঙচুর, নগদ অর্থ ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় অভিযুক্তরা। উপায় না পেয়ে থানায় মামলা দায়ের করি।

মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই আব্দুল করিম এ ব্যাপারে জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজজি

Leave a Reply