সিরাজদিখানে যুবককে পিটিয়ে জখম করার অভিযোগ

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়নের চরনিমতলা গ্রামে পূর্ব শত্রুতার জেরে মো. সজিব হোসেন নামে এক যুবককে পিটিয়ে জখম করার অভিযোগ এসেছে মো. সাব্বির হোসেন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। গত সোমবার(৩১ জানুয়ারী) রাত সাড়ে ৮টার দিকে লতব্দী ইউনিয়নের চরনিমতলা গ্রামে এ ঘটনা ঘটে। আহত যুবক একই উপজেলার লতব্দী ইউপির চরনিমতলা গ্রামের কোয়েত প্রবাসী আসলাম দেওয়ানের ছেলে।

গুরুত্বর আহত সজিব বর্তমানে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের পুরুষ ওয়ার্ডে ১ নং কেবিনে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্ত মো. সাব্বির হোসেন একই গ্রামে মো. সাইজুদ্দির ছেলে। আহত সজিব হােসেন বলেন, সাব্বিরের বাবা সাইজদ্দিনের ছয়মাস আগে গত বর্ষায় একটি নৌকা হারিয়ে গেলে আমাকে দোষারোপ করতে থাকেন। সেই থেকে সাব্বির আমার সাথে খারাপ আচরণ শরু করে কথা কম বলেন। গত সোমবার সন্ধ্যা রাতে সাব্বির আমাকে বাড়ির পাশে চকে ডেকে নিয়ে যায়। এসময় ওর হাতে থাকা লোহার রড দিয়ে আমার মাথায় আঘাত করতে গেলে আমি মাথা সরিয়ে নেই। এসময় লোহার রড দিয়ে আমার শরীরের বিভিন্ন স্থানে পেটাতে থাকে সাব্বির। একাধিকবার তাকে আঘাত করতে নিষেধ করার কথা বললেও সে কোন কথাই শোনে না। তার সাথে কথা কাটাকাটি হয়। এসময় এলোপাথাড়ি মারপিট ও শক্ত ভারি লোহার রড দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত করে।

পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে সিরাজদিখান উপজেলা হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে। হাতের ৩টি অংশে প্রায় ৬টির মত সেলাই লেগেছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছি। আমি এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও দোষীদের শাস্তি চাই। হাসপাতালে থাকা সজিব হোসেনের মা সাফিয়া বেগম বলেন, আমার ছেলে কে যারা এইভাবে আহত করেছে আমি আইনের কাছে তাদের বিচার চাই।

তিনি আরোও বলেন বলেন, এই ঘটনায় গতকাল বুধবার রাতে সিরাজদিখান থানায় একটি অভিযোগ করেছি। বুধবার রাতে সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সাথে কথা হয়। এসময় স্থানীয় সাব্বির, টুটুল, ইব্রাহিম, কল্পনা বেগম, রাশেদা বেগম বলেন, সোমবার রাতে সজিব ও সাব্বির হোসেনর মধ্যে জমির আইলের বিভিন্ন বিষয়ে ঝামেলা নিয়ে ঝামেলা হয়েছে বলে শুনেছি।

অভিযুক্ত সাব্বির এর দেখা পাওয়া গেলে তার কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে তার বাবা মো. সাইজুদ্দিন জানায়, আমার ছেলে সাব্বির ওই সজিবকে কোন মারপিট করে নাই। সজিব গাড়ি থেকে পরে ব্যাথা পেয়েছে। আমি বিষয়টি এলাকার মাদবরদের জানিয়েছি।

এ ব্যাপারে সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আজগর হোসেন জানান, এ বিষয়ে বুধবার (২ জানুয়ারী) রাতে একটি অভিযোগ থানায় এসেছে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজজি

Leave a Reply