মুন্সিগঞ্জে নিখোঁজের ৮দিন পর যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মুন্সিগঞ্জের গজারিয়ায় নিখোঁজের ৮দিন পর জাহিদ হোসেন (২২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার বাউশিয়া এলাকায় একটি কারখানার কাঠবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত জাহিদ স্থানীয় টেঙ্গারচর গ্রামের কৃষক আবুল কালামের ছেলে। তার বাংলাদেশ সেনাবাহিনীতে যোগাদানের কথা ছিলো বলে জানিয়েছে পরিবার।

পরিবার সূত্রে জানাযায়, জাহিদ সেনাবাহিনীতে যোগদানের নিয়োগপত্র পেয়েছিলো। ৪ ফেব্রুয়ারি তার যোগদান করার কথা ছিলো। এর আগে গত ৩১শে জানুয়ারী সোমবার সকালে শরীর চর্চার জন্য বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় সে। পরে অনেক খোঁজাখুজি করে পাওয়া না গেলে ২ফেব্রুয়ারী গজারিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করে জাহিদের পরিবার। আটদিন পর আজ তার মরদেহ পাওয়া গেলো। এঘটনায় সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবি তাদের।

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দীন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বাউশিয়া একটি কারখানার বাগান থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি ৪-৫দিন আগে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। মরদেহে পচঁন ধরেছে তাই আঘাতের চিন্হ বুঝা যাচ্ছে না। ময়না তদন্তের পরই মৃত্যুর সঠিক কারণ বুঝা যাবে।

সোনালীনিউজ

Leave a Reply