মিরকাদিমে গৃহবধূর মরদেহ নিয়ে বিক্ষোভ কর‌লেন স্বজনরা

মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার স্বামীরবাড়ি থেকে উদ্ধার হওয়া গৃহবধূ সহিফা আক্তারের (১৬) মরদেহ নিয়ে বিক্ষোভ করেছে স্বজনরা। আজ (১২ ফেব্রুয়ারী) শনিবার দুপুর ১২টার দিকে মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সামনের প্রধান সড়কে বিক্ষোভ ও পরে প্রেসক্লাব ফটকে মানবন্ধন করেন তারা।

এ সময় সহিফাকে হত্যার করা হয়েছে অভিযোগ তুলে বিচারের দাবি জানান স্বজনরা। নিহত সহিফা মিরকাদিম পৌরসভার টেঙ্গরগ্রামের স্বপন মিয়া মেয়ে ও তিল্লাপাড়া এলাকার অপূর্ব অপুর স্ত্রী।

বিক্ষোভকারীরা অভিযোগ করে বলেন, প্রেমের সম্পর্কে ৭ মাস আগে তিল্লাপাড়া এলাকার অপূর্বের সাথে পালিয়ে গিয়ে বিয়ে হয় সহিফার। তবে বিয়ের পর থেকেই নানাভাবে সহিফাকে নির্যাতন করে আসছিলো স্বামী।

বৃহস্পতিবার (১০ফেব্রুয়ারী) রাতে সহিফা আত্মহত্যা করেছে বলে জানতে পারে তারা বাবার বাড়ির লোকজন। শশুর প্রথমে সে আত্নহত্যা করে বলে জানান। পরিবারের দাবী, আত্মহত্যা নয় তাকে নির্যাতন করে স্বামী ও শশুর বাড়ির লোকজন মেরে ফেলেছে। এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবি জানান তারা।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু বকর সিদ্দিক জানান, গৃহবধূর মরদেহ উদ্ধারের ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানাযাবে। সে অনুযায়ী পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১০ফেব্রুয়ারী) দিবাগত রাতে সদর উপজেলার মিরকাদিমের তিল্লাপাড়া এলাকায় স্বামী অপূর্বের বাড়ি থেকে সহিফার মরদেহ উদ্ধার করে মুন্সিগঞ্জ সদর থানা পুলিশ।

গ্রামনগর বার্তা

Leave a Reply