সিরাজদিখানে শিশু জন্মের ৫দিনে বাড়িতে গিয়ে জন্ম সনদ প্রদান

“ইউপি চেয়ারম্যানের ব্যাতিক্রম উদ্যোগ”
নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদিখানে মধ্যপাড়া ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল করিম শেখের উদ্যোগে শিশু জন্মের ৫দিনের মাথায় বাড়িতে জন্ম সনদ প্রদান করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুর ৩টায় ইউনিয়নের ৫নং ওয়ার্ড মধ্যপাড়া গ্রামের এই জন্ম সনদ প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ উদ্যোগতা মো. শহিদ শেখ, ইউপি সদস্য মো. শাহাবুদ্দিন, হাজী জয়বুল হক, বেলায়েত হোসেন, বেলায়েত হোসেন, মো. হুমায়ুন, হারুন আর রশিদ দেওয়ান, আওয়ামিলীগ নেতা আরশেদ জমাদার।

মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আব্দুল করিম শেখ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদেরকে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার জন্য নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রী সেই নির্দেশ পালন করতে আজ আমি আমার ইউনিয়নের এক শিশুর জন্ম নিবন্ধন তার বাড়িতে এসে করে দিয়ে গেলাম। এছাড়াও প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমি সকল কার্যক্রম পরিচালনা করে থাকি।

শিশুর বাবা আবু তাহের বলেন, আজ আমি খুবই আনন্দিত এবং খুশি। আমার ইউনিয়নের চেয়ারম্যান সাহেব আমাদের বাড়িতে মিষ্ট ও আমার ছেলের জন্য উপহার সামগ্রী নিয়ে হাজির হয়েছে। তিনি আজকে আমার ছেলের জন্ম নিবন্ধন সনদ দিয়ে গিয়েছেন। আমি শুনেছি জন্ম নিবন্ধন করতে অনেক হয়রানির শিকার হতে হয়। তবে আমাদের চেয়ারম্যান সাহেবের এই ব্যতিক্রম উদ্যোগে আমরা আমি ও আমার পরিবারের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাই।

Leave a Reply