শ্রীনগরে ডিবি পরিচয়ে ১০ লাখ টাকা ছিনতাই নিয়ে ধোঁয়াশা

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগরে ব্যাংক থেকে টাকা তুলে বাড়িতে ফেরার পথে ডিবি পুলিশ পরিচয়ে ১০ লাখ টাকা ছিনতাই হয়েছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাতে লৌহজং উপজেলার কুমারভোগের হক ডেইরি ফার্মের মালিক শামীম শেখ বিষয়টি নিয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ করতে আসেন। পরে নিজেই অভিযোগ না করার কারণে বিষয়টি নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে।

নিছতাইয়ের ঘটনা নিয়ে শামীম শেখের পরিবারিক সূত্র জানায়, সোমবার দুপুরে লৌহজং উপজেলার উত্তর কুমারভোগ গ্রামের হক ডেইরি ফার্মের মালিক শামীম শেখ (৫০) তার খালা ফেরদৌসি বেগমকে (৫৩) সাথে নিয়ে শ্রীনগর এম রহমান শপিং কমপ্লেক্সের ব্র্যাক ব্যাংক শাখা থেকে ঋণের ৯ লাখ ৯০ হাজার টাকা তুলেন। টাকা নিয়ে তারা নিজ এলাকার এক অটোরিকশাচালককে নিয়ে বাড়ির দিকে রওনা হন। অটোরিকশাটি শ্রীনগর-দোহার বাইপাস সড়কের সিএনজি পাম্পের কাছে পৌঁছলে ডিবি পুলিশ পরিচয়ে অটোরিকশাটি গতি রোধ করে ৪ জন তাদেরকে মাদক ব্যবসায়ী আখ্যা দিয়ে প্রাইভেটকারে তুলে নেয়। পরে তাদেরকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের কুচিয়ামোড়া এলাকায় ফেলে রেখে যায়।

সোমবার রাত ৭টার দিকে শামীম তার খালাকে নিয়ে শ্রীনগর থানায় অভিযোগ দিতে আসেন। পুলিশের জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্য নিয়ে সন্দেহ দেখা দেয়। পরে তারা মামলা করতে অস্বীকার করে থানা থেকে বের হয়ে যান। এ কারণে বিষয়টি নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার দুপুরে শ্রীনগর থানার ওসি(তদন্ত) কামরুজ্জামান জানান, মৌখিকভাবে বিষয়টি পুলিশকে জানালেও কেউ লিখিত অভিযোগ করেনি। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।

অবজারভার

Leave a Reply