শ্রীনগরে বিএনপি ও যুবলীগের পাল্টাপাল্টি মিছিল সমাবেশ

আরিফ হোসেনঃ শ্রীনগর উপজেলা বিএনপি ও যুবলীগ পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। শনিবার বেলা ১১ টার দিকে ও দুপুর ১টায় পাল্টাপাল্টি এই কর্মসূচী অনুষ্ঠিত হয়।

শ্রীনগর প্রেস ক্লাবের সামনে দুপুর ১টার দিকে দ্রব্যমূল্যের উধ্বগতি সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন সমাবেশ করে। এসময় উপস্থিত ছিলেন বিএনপির সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম,সাধারণ সম্পাদক আবুল কালাম কানন, সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, দেশনেত্রী মুক্তি পরিষদের আহবায়ক সাইদুজ্জামান শিমু, সদস্য সচিব হাফিজুল ইসলাম খান, উপজেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রজিন,যুবদল নেতা মাসুদ রানা, বিএনপি নেতা আশরাফ, ইদ্রিস, মিলন,শহিদুল ইসলাম প্রমুখ।

অপরদিকে বেলা ১১ টার দিকে বিএনপি-জামাত চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেছে শ্রীনগর উপজেলা যুবলীগ। উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সমাবেশ করে দলটি। পরে শ্রীনগর-দোহার সড়কে মিছিল বের করে।

এসময় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন,সাংগঠনিক সম্পাদক আলী আক্কাস মৃধা জীবন,উপজেলা যুবলীগের সভাপতি ফিরোজ আল মামুন, সাধারণ সম্পাদক নেছার উল্লাহ সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন শিকদার সুমন,সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজমুল তালুকদার প্রমুখ।

শ্রীনগর,মুন্সীগঞ্জ

৫/৩/২০২২

Leave a Reply