মুন্সীগঞ্জে নসিমন-সিএনজির সংঘর্ষে নিহত ১, আহত ৩

মুন্সীগঞ্জে সদরে নসিমনের সঙ্গে সিএনজির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আজিজুল (৫৫) নামের এক সিএনজি চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন।

বুধবার (৯ মার্চ) দুপুরে সাড়ে ১২ টায় সদর উপজেলার নুরাইতলী এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহত আজিজুল লৌহজং উপজেলার লৌহজং-তেউটিয়া ইউনিয়নের বড় নওপাড়া এলাকার আলী হোসেন বেপারীর ছেলে।

এদিকে দুর্ঘটনায় আহত তিন সিএনজি যাত্রীরা হলেন, মফিজুল রহমান (৩২), রাবেয়া বেগম (৩৫), আনোয়ার বেগমকে(৫০)। স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক এম এ কালাম জানান, দুপুরে দুর্ঘটনা আহত চারজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এরমধ্যে একজনের অবস্থা গুরুতর ছিলো। বেলা ১টার দিকে তার মৃত্যু হয়। নিহতের এক পা ভেঙে গেছে ও থুতনিতে মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও এ দুর্ঘটনায় আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

মুন্সীগঞ্জ সদর থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) কাজল দাস জানান, ৯৯৯ এ খবর পেয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে এসে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে তার নাম-ঠিকানা নিশ্চিত হয়ে পরিবারকে খবর দেয়া হয়।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় নসিমন ও সিএনজি আটকে রেখেছে পুলিশ। নসিমনের ড্রাইভার পলাতক রয়েছে। পরিবারের অভিযোগ পেলে পুলিশ পরবর্তী ব্যবস্থা নিবে।

চ্যানেল ২৪ টিভি

Leave a Reply