প্রেমিকার স্বজনদের মারধরে প্রেমিকের মৃত্যু, গ্রেফতার ২

মুন্সিগঞ্জের গজারিয়ায় প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে স্বজনদের মারধরে জান্নাত (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়। এ ঘটনায় করা হত্যা মামলায় মামুন (৪৫) ও আলেহা বেগম (৪৫) নামে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১২ মার্চ) দুপুর ২টার দিকে এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি জানান গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রইছ উদ্দিন।

ওসি বলেন, উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের গুয়াগাছিয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী মানিক ব্যাপারীর ছেলে জান্নাতের সঙ্গে তারই প্রতিবেশী একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। এ দুই পরিবারের মধ্যে বিরোধ ছিল বলে আমরা জানতে পারি। গত বৃহস্পতিবার দিনগত রাত ১২টার দিকে প্রেমিকার সঙ্গে দেখা করতে যায়। এ সময় জান্নাতকে মারধরের পর স্থানীয় মোস্তফার বাড়ির পাশে ফেলে রাখেন প্রেমিকার স্বজনরা। জান্নাতের পরিবারের লোকজন খবর পেয়ে তাকে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জান্নাতের মা সুমি বেগম ছেলের প্রেমিকার বড়ভাইসহ চারজনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। মামলা রুজুর ১২ ঘণ্টার মধ্যে এজাহারনামীয় ৩নং আসামি মেয়ের চাচা গুয়াগাছিয়া গ্রামের হোসেন ব্যাপারীর ছেলে মামুন ও ৪নং আসামি জান্নাতির মা মোস্তফা ব্যাপারীর স্ত্রী আলেহা বেগমকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারদের জিজ্ঞাসাবাদে তারা উভয়ে ওই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন বলে স্বীকার করেছেন। বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

আরাফাত রায়হান সাকিব/জাগো নিউজ

Leave a Reply