বাংলাদেশকে কেউ আর রুখতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যতদিন এ দেশে বঙ্গবন্ধুর সৈনিক বেঁচে থাকবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকবেন- ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকবেন, তত দিন বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাবে। আওয়ামী লীগের নেতৃত্ব বাংলাদেশকে কেউ আর রুখতে পারবে না।

রোববার (২৭ মার্চ) রাত ৮টার দিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে মুন্সীগঞ্জের টংগিবাড়ী মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের অংশগ্রহণে মিলনমেলা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

আসাদুজ্জামান খান কামাল বলেন, তলাবিহীন ঝুড়ি থেকে আমরা সম্ভাবনাময় বাংলাদেশে পরিণত হয়েছি। যেদিন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এলেন, সেদিন থেকে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে। তিনি ওয়াদা করেছিলেন, তাকে ভোট দিলে বদলে দেবেন বাংলাদেশকে। তিনি যথার্থভাবেই বদলে দিয়েছেন, যার কারণে আমরা সম্ভাবনাময় বাংলাদেশে পরিণত হয়েছি।

তিনি আরও বলেন, ১৫ আগস্টের পর এ দেশকে আরেকটি পাকিস্তানে পরিণত করার পাঁয়তারা দেখেছি। যাদের ফাঁসি (যুদ্ধাপরাধী) হয়েছে তাদের গাড়িতেও বাংলাদেশের পতাকা উড়েছিল। ইতিহাসটাকে বিকৃত করা হচ্ছিল। আমরা এটি সহ্য করতে পারছিলাম না।

এ সময় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন- মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি। মুন্সীগঞ্জ জেলা প্রশাসক ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী নাহিদ রসুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, বীর বিক্রম মাহবুব উদ্দিন আহমেদ, পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির, মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন প্রমুখ।

আরটিভি নিউজ

Leave a Reply