মুন্সীগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আহত ১

মুন্সীগঞ্জ সদরে মিজান হোসেন (২৫) নামের এক যুবকেকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। আলু পাহারা দেওয়ার সময় সোমবার দিনগত রাত ২টার দিকে তাকে হত্যা করা হয়।এ সময় আব্দুর রহমান নামে অপর এক যুবককে পিটিয়ে আহত করা হয়। আধারা ইউনিয়নের সোমার ঢালীকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নিজাম স্থানীয় আলী আকবরের ছেলে। পরিবারে দাবি, পূর্বের বিরোধকে কেন্দ্র করে স্থানীয় মিজিকান্দি এলাকার প্রতিপক্ষের লোকজন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে সোমার ঢালীকান্দি এলাকায় নিজাম ও আব্দুর রহমান আলু পাহারা দিচ্ছিলেন। রাত ২টার দিকে সেখানে হামলা চালায় মিজিকান্দি এলাকার শুভ মিজিসহ চার-পাঁচ জন।

হামলায় মিজানকে কুপিয়ে জখম ও আব্দুর রহমানকে পিটিয়ে আহত করে হামলাকারীরা। দৌড়ে আব্দুর রহমান প্রাণে বাঁচলেও ঘটনাস্থলে মৃত্যু হয় মিজানের। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

মিজানের খালাতো বোন রেহানা বেগম জানান, সম্প্রতি আলু গাছ পরিচর্যা নিয়ে মিজানের সঙ্গে শুভ মিজির বাকবিতণ্ডা হয়। সেই বিরোধকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটে। ঘটনায় হামলাকারী পাঁচ জন ছিল।

মুন্সিগঞ্জ সদর থানার উপ পরিদর্শক ফরিদ উদ্দিন জানান, রাত দুইটার দিকে পূর্ব শত্রুতার জেরে এই হামলার ঘটনা ঘটেছে বলে নিহতের পরিবার জানিয়েছে। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার কার হয়েছে। ময়নাতদন্তের প্রস্তুতি চলছে। আহত যুবককে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম এ কালাম জানান, আহত আব্দুর রহমানের মাথা থেঁতলানো। ভারী কিছু দিয়ে আঘাত করা হয়েছে বলে ধারণা করা যাচ্ছে।

এনটিভি

Leave a Reply