শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসারের মধ্যস্থতায় দলিল লেখক সমিতির কর্ম বিরতি প্রত্যাহার

আরিফ হোসেন: শ্রীনগরে সাব-রেজিস্ট্রারের অপসারণ দাবীতে দলিল লেখক ও ভেন্ডার সমিতি কর্ম বিরতি উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষের মধ্যস্থতায় প্রত্যাহার করা হয়েছে। বুধবার দুপুরে সাব রেজিস্ট্রার রেহানা বেগম ও দলিল লেখক সমিতির নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মিলিত হন। এসময় তাদের মধ্যে সমঝোতা হলে কর্ম বিরতি প্রত্যাহার করা হয়।

এর আগে ৫ এপ্রিল শ্রীনগর সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক ও ভেন্ডার সমিতি জরুরী সভায় সাব রেজিস্ট্রার রেহানা বেগমের বিরুদ্ধে ঘুষ,অনিয়ম ও দুর্নিতীর অভিযোগে তার অপসারণ দাবীতে কর্ম বিরতির সিদ্ধান্ত নেন। এর প্রেক্ষিতে বুধবার সকাল থেকে তারা কর্ম বিরতি শুরু করেন। দুপুর ২ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ সাব রেজিস্ট্রার রেহানা বেগম ও দলিল লেখক সমিতির নেতৃবৃন্দকে ডেকে নেন।

দলিল লেখক ও ভেন্ডার সমিতিরি সাধারণ সম্পাদক আঃ রউফ শিকদার বলেন, সাব রেজিস্ট্রার কোন অনিয়ম করবেন না বলে প্রতিশ্রুতি দিয়েছেন। তাছাড়া ভবিস্যতে এমন কোন ঘটনা উদ্ভব হলে উপজেলা নির্বাহী অফিসার বিষয়টি দেখবেন বলে আমাদের আশ^াষ দেওয়ায় আমরা কর্ম বিরতি প্রত্যাহার করেছি।

শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ বলেন, দুই পক্ষকে নিয়ে বসে বিষয়টি সমাধান করা হয়েছে। ভবিস্যতে অভিযোগ প্রমানিত হলে তাৎক্ষনিক ভাবে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply