শ্রীনগরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৪

শ্রীনগর উপজেলার পাটাভোগে পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলার ঘটনায় নারীসহ ৪ জন আহত হয়েছে। পাটাভোগ ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দ আহত মো. আক্কাস আলী, তার স্ত্রী আমেনা বেগম, মেয়ে ছানিয়া ও জামাতা জাকির হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার (৬ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে এই হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী কাইউম শেখগং এই হামলা চালায়। ভুক্তভোগী মো. আক্কাস আলী বলেন, কাইউম শেখ, তার ভাই নজরুল, অহিদ ও তাদের লোকজন পুর্ব শত্রুতার জের ধরে আমার বসত বাড়ির সামনে আমাকে মারধর করে। এ সময় আমার স্ত্রী, কন্যা ও জামাতা রক্ষা করতে আসলে তাদের ওপরও হামলা চালায়। এতে আমার স্ত্রীর মাথা ফেটে যায়। এ সময় নগদ টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় হামলাকারীরা। উপায় না পেয়ে এ ঘটনায় কাইউম শেখসহ ৬ জনের বিরুদ্ধে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করি।

অভিযুক্ত কাইউম শেখের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কথা কাটাকাটি হয়েছে। হামলা করার ঘটনা ঘটেনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আসাদুজ্জামান জানান, আমেনা বেগম হাসপাতালে ভর্তি আছে। বাকী আহতদের প্রাথমিক চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

এ বিষয়ে অভিযোগটির তদন্তকারী কর্মকর্তা ও শ্রীনগর থানার এসআই মো. সুজায়েত জানান, অভিযোগ হাতে পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নিউজজি

Leave a Reply