মুন্সীগঞ্জে দুই হত্যা মামলার তিন আসামি গ্রেপ্তার

মুন্সীগঞ্জ সদরের মিরকাদিমে চাঞ্চল্যকর সম্রাট ঝলক হত্যা মামলার দুই আসামি ও আধারা ইউনিয়নে মিজান খাঁ হত্যার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। শুক্রবার (১৫ এপ্রিল) রূপগঞ্জের মুড়াপাড়ায় অভিযান চালিয়ে সম্রাট ঝলক হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‍্যাব-১১। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- মামলার প্রধান আসামি মো. জিল্লুর ও চার নং আসামি সুমন গোয়াল।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, চাঞ্চল্যকর এই মামলার আসামিদের গ্রেপ্তারে র‍্যাব সিপিসি-১ এর গোয়েন্দা দল ছায়া তদন্তে নামে। সেই তদন্তের ধারাবাহিকতায় এ দুই আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হন তারা।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল ঝলক হত্যাকাণ্ডের পর ঝলকের বাবা লিটন কাউন্সিলর বাদি হয়ে ১১ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন। এর আগে এ মামলার আসামি নাছির, শফিকুল ও রফিকুলকে গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুন: কক্সবাজারে পুলিশের অভিযানে ৩২ অপরাধী গ্রেপ্তার

অন্যদিকে, চরাঞ্চলের আধারা ইউনিয়নের সুমার ঢালীকান্দি এলাকায় ক্ষেতে ঝুপড়ি ঘরে আলু পাহারারত অবস্থায় গত ৫ এপ্রিল নৃশংসভাবে খুন হওয়া মিজান খাঁ হত্যার প্রধান আসামি মেহেদি হাছান ওরফে সুপার মিজিকে ঝালকাঠির রাজানগর থেকে ১৩ এপ্রিল গ্রেপ্তার করে র‍্যাব।

একাত্তর/এসজে

Leave a Reply