শ্রীনগরে জমি সহ ঘর পেলেন ভূমিহীন ৭ পরিবার

আরিফ হোসেনঃ ‘‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’’ প্রধানমন্ত্রীর এই স্লোগানকে সামনে রেখে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় শ্রীনগরে জমি সহ ঘর পেয়েছেন ৭টি ভূমিহীন পরিবার।

শ্রীনগর উপজেলায় ৩য় পর্যায়ে শ্রীনগর, রাড়িখাল ও তন্তর ইউনিয়নে ০৭ টি পরিবারের কাছে আনুষ্ঠানিকভাবে জমিসহ ঘর হস্তান্তর করা হয়। এসময় উপজেলা প্রশাসন কর্তৃক উপকারভোগীদের ফুলেল শুভেচ্ছার মাধ্যমে গৃহের চাবিসহ নামজারী, কবুলিয়ত দলিল ও খাজনার দাখিলা এবং গৃহ প্রদানের সার্টিফিকেট প্রদান করা হয়।

অনুষ্ঠানে আশ্রয়ন প্রকল্পের ভিডিও ডকুমেন্টারি প্রদর্শন করা হয়, আমন্ত্রিত অতিথিগণ বক্তব্য রাখেন এবং উপকারভোগীরা তাদের অনুভূতি প্রকাশ করেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে উপজেলা প্রশাসন মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে ১০ কেজি মিনিকেট চাল, ২ কেজি পোলাও চাল, ১ কেজি চিড়া, ১ কেজি মশুর ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ১ টি লাইফবয় সাবান, ৫০০ গ্রাম গুড়া দুধের প্যাকেট, ৩ প্যাকেট সেমাই এবং ১ প্যাকেট নুডুলস প্রতিটি ঘরে ঘরে গিয়ে উপকারভোগী পরিবারের মাঝে বিতরণ করেন।

ঈদ উপলক্ষ্যে ঘর পেয়ে উপকারভোগীরা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন এবং তাঁর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেছেন।

শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মসিউর রহমান মামুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, নারী ভাইস চেয়ারম্যান রেহানা বেগম,সহকারী কমিশনার (ভূমি) ব্যারিস্টার সজীব আহমেদ,শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান বৃন্দ সহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন।

Leave a Reply