মুন্সীগঞ্জে অস্ত্রসহ যুবককে পুলিশে ধরিয়ে দিল গ্রামবাসী

মুন্সীগঞ্জে প্রতিপক্ষকে গুলি করে পালিয়ে যাওয়ার সময় রাজীব হালদার (৩২) নামের এক যুবককে ধাওয়া দিয়ে অস্ত্রসহ পুলিশে ধরিয়ে দিল গ্রামবাসী। রোববার বেলা ১১টার দিকে সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের ঢালীকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

এ সময় তার কাছ থেকে একনলা একটি বন্দুক, তিন রাউন্ড কার্টুজ ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়। আটক রাজীব হালদার ঢালীকান্দি গ্রামের মৃত গিয়াস উদ্দিন হালদারের ছেলে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

জানা গেছে, বেলা ১১ টার দিকে ঢালীকান্দি গ্রামের মোখলেছ দেওয়ানের মুদির দোকানের সামনে রাজীব হালদারসহ আরও ১০/১২ জন অস্ত্র নিয়ে নুর ইসলামকে লক্ষ্য করে বন্দুক দিয়ে গুলি ছোড়ে। এ সময় গ্রামবাসী ধাওয়া দিয়ে রাজীব হালদারকে অস্ত্রসহ আটক করলেও তার সহযোগীরা দৌড়ে পালিয়ে যায়। তারা সবাই বিল্লাল গাজী (৪৮) ও বাবু কাজীর (৩৫) সমর্থক।

ঢালীকান্দি গ্রামের নুর ইসলাম পাটোয়ারী জানান, দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে আসাদসহ একটি চক্র। তাদের মাদক বিক্রি করতে নিষেধ করায় ক্ষিপ্ত হয়ে অস্ত্রসহ সন্ত্রাস বাহিনী দিয়ে আমাকে উদ্দেশ্য করে গুলি ছোড়ে। পরে এলাকাবাসী তাদেরকে ধাওয়া দিলে রাজীব হালদারকে অস্ত্রসহ ধরতে সক্ষম হয়। বাকিরা পালিয়ে যায়।

মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিপন পাটোয়ারী জানান, এলাকায় মাদকসহ নানা অপকর্মে জড়িত আসাদ। আমার চাচাতো ভাই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় তাকে লক্ষ্য করে গুলি করে। যারা পালিয়ে গেছেন তাদের সবার হাতে অস্ত্র ছিল।

মুন্সীগঞ্জ সদর থানার এসআই ফরিদ জানান, আটক যুবকের কাছ থেকে একনলা একটি বন্দুক, তিন রাউন্ড কার্টুজ ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

সমকাল

Leave a Reply