সিরাজাদিখানে চালক-যাত্রীর ভাড়া নিয়ে দ্বন্দ্বে , ৫ টাকার জন্য প্রাণ গেলো যাত্রীর

নাছির উদ্দিন: মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নে লাল বাড়িতে ভাড়া বেশি চাওয়ার দ্বন্দ্বে অটোরিকশা চালক যাত্রী মধ্যে মারামারি ঘটনা ঘটেছে। এতে চালকের মারপিটে ওই অটোরিকশার এক যাত্রী মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০ টার দিকে উপজেলার ইছাপুরা ইউনিয়নের লালবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই যাত্রীর নাম মো. আলী হোসেন(৫২)। তিনি উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের তেলের পাড় এলাকার প্রয়াত আব্দুল জব্বারের ছেলে। নিহত আলী হোসেন পেশায় একজন কৃষক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, নিহত আলী হোসেন ইছাপুরা অটোষ্ট্যান্ড থেকে ব্যাটারিচালিত একটি অটোতে করে ইছাপুরা ইউনিয়নের লালবাড়ি সেতুর এলাকায় যান। সেখানকার ভাড়া ছিল ৫ টাকা। অটোরিকসা থেকে নেমে আলী হোসেন চালককে ৫ টাকা ভাড়া দেন। তবে চালক ৫ টাকা ভাড়া নিতে অস্বীকৃতি জানায়। তিনি আরো বেশি ভাড়া দাবি করেন। এ নিয়ে চালক এবং নিহত ব্যক্তির মধ্যে কথাকাটাকাটি হতে থাকে। এক পর্যায়ে হাতাহাতি শুরু হয়। সে সময় ওই অটোচালকের আরো একজন পরিচিত চালক ঘটনাস্থলে আসেন। তারা দুজন একসাথে আলী হোসেনকে মারধর করেন। আলী হোসেন অসুস্থ হয়ে পড়েন। তাকে উদ্ধার করে পাশের একটি বাড়িতে নিয়ে মাথায় পানি ঢালা হয়। অবস্থা গুরুতর হলে তাকে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো.জসিম উদ্দিন জানান, আজ বেলা ১১ টার দিকে আলী হোসেন নামে ওই ব্যক্তিকে লোকজন হাসপাতালে নিয়ে আসেন। পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে বুঝতে পারি তাকে হাসপাতালে আনার আগেই মারা গেছেন। নিহত আলী হোসেনের বুকে আঘাতের চিহ্ন রয়েছে।
সিরাজদিখান থানা অফিসার ইনচার্জ এ কে এম মিজানুল হক বলেন, লাশ সুরোতি হাল করা হয়েছে। ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেও হবে।

Leave a Reply