নিখোঁজের ৫ মাস পর স্বর্ণ ব্যবসায়ীর লাশ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে পাওনা টাকা আনতে গিয়ে নিখোঁজ হওয়া স্বর্ণ ব্যবসায়ী অনুপ বাউলের লাশ দীর্ঘ ৫ মাস পর মুন্সীগঞ্জ জেলার সিরাজদীখান থেকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২ জুন) সকাল ১০টার দিকে উপজেলার চিত্রকোট ইউনিয়নের গোয়ালখালী এলাকার বিসিক কেমিক্যাল পল্লীর ১৫ ফুট বালির নিচে থেকে তার অক্ষত লাশ উদ্ধার করে ঢাকা জেলা পুলিশের ইনভেস্টিগেশন ব্যুরো দল। নিখোঁজ অনুপ বাউলের পিতার নাম মতি কানাই বাউল। তিনি দক্ষিণ কেরানীগঞ্জ থানার তেঘুরিয়া ইউনিয়নের পাইনা ভৈরব নগর গ্রামের বাসিন্দা।

নিখোঁজ অনুপ বাউলের ছোট ভাই বিপ্লব বাউল জানান, অনুপ বাউল গত ৩ জানুয়ারি স্ত্রী-সন্তানকে সাথে নিয়ে মুন্সীগঞ্জ জেলার সিরাজদীখান থানার ভাড়ালিয়া গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াত যান। সেখান থেকে তার ব্যবসায়ীক পার্টনা নয়ন অনুপকে দুই লাখ টাকা দেওয়ার কথা বলে মোবাইলে ডেকে নেন। গত ৪ জানুয়ারি সকাল ৯টায় নয়নের কাছে যাওয়ার জন্য শ্বশুরবাড়ি থেকে বের হন অনুপ বাউল। ওইদিন বিকল ৩টার দিকে নয়ন তার মোবাইল থেকে কল করে আমাকে জানান অনুপ ফোন রিসিভ করছে না। পরে আমি ভাইকে ফোন দিলে সেও ফোন রিসিভ করেননি। পরে বিকাল ৫টার পর থেকে ভাইয়ের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

বিপ্লব আরও বলেন, এ ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় জিডি করতে গেলে পুলিশ প্রথমে তা গ্রহণ করেনি। পরে সিরাজদিখান থানায় একটি জিডি করি। এই ঘটনায় রাজধানীর ধলপুর র‍্যাব-১০ এর কার্যালয়ে একটি অভিযোগও দায়ের করি।

নিখোঁজ অনুপ বাউলের রাজধানীর তাতী বাজারে একটি সোনার দোকান রয়েছে। এই দোকানের ব্যবসায়ীক পার্টনার হচ্ছে নয়ন। নয়নের বাড়ি কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া ইউনিয়নের জনপুর গ্রামে। সে এখন পুলিশ হফাজতে রয়েছে। তার দেওয়া তথ্যর ভিত্তিতেই অনুপ বাউলের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়ছেন ঢাকা জেলা পিবিআই পুলিশ সুপার খোরশেদ আলম।

ঢাকা জেলা পিবিআইয়ের উপ-পরিদর্শক সালেহ ইমরান জানান, লাশটি ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকল কলেজ মিডফোর্ড হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ

Leave a Reply