নিখোঁজ যুবকের মরদেহ মিললো পুকুরে

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে নিখোঁজের দুইদিনপর শামীম দেওয়ান (২৮) নামে এর যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৩ জুন) সকাল ৮টার দিকে উপজেলার আটশাহী বাজার কবরস্থান সংলগ্ন পুকুর থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত শামীয় স্থানীয় চৈয়াপাড়া এলাকার মোস্তফা দেওয়ানের ছেলে। গত ১১ জুন বিকালে নিহতের ভাবির সাথে তার বাবার বাড়িতে বেড়াতে গিয়ে ফেরার সময় নিখোঁজ হয় সে। প্রাথমিকভাবে নিহত যুবক হত্যাকাণ্ডের শিকার হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত শামীম গত ১১ জুন ভাবির সাথে তার বাবার বাড়ি সুবচনী এলাকায় যায়। সেখান থেকে কাঠাল পেরে নিজ বাড়িতে ফিরছিলো সে, পথিমধ্যে থেকে নিখোঁজ হয় সে। এসময় পেছনে আসা ভাবি ও অন্য লোকজন নিহতের জুতা ও কাঠালের বস্তা পেলেও খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। আজ সকাল ৬টার দিকে আউইশাহী বাজার কবরস্থানের পাশের পুকুরে মরদেহ ভাসতে দেখে পুলিশকে জানায় স্থানীয়রা। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা সোহেব আলী জানান, প্রাথমিক সুরতহালে মরদেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে এটি হত্যাকাণ্ডের ঘটনা হয়ে থাকতে পারে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হচ্ছে। ঘটনার রহস্য উদ্ঘাটনে চেষ্টা চলছে।

সোনালীনিউজ

Leave a Reply