আ.লীগ নেতার বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

মুন্সীগঞ্জের শ্রীনগরে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার ভাগ্যকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বারেক মোড়লের (৬০) বিরুদ্ধে ধর্ষণ ও ভিকটিমকে মারধর করায় তিনজনের বিরুদ্ধে শ্রীনগর থানায় অভিযোগ হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৭ মে রাতে ওই গৃহবধূর স্বামী মসজিদে নামাজ পড়তে যান। এই সুযোগে অভিযুক্ত বারেক মোড়ল জোরপূর্বক ওই গৃহবধূর (৪৪) ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে।

গৃহবধূ পরে স্বামীকে ঘটনার বিষয়ে খুলে বললে পারিবারিকভাবে সমাধান করার কথা বলে অভিযুক্ত বারেক। এ ছাড়া এ বিষয়ে বাইরের কাউকে জানাতে নিষেধ করে। ঘটনার দুদিন পর বারেকের কুকর্মের বিষয়ে ফের বিচার চাইলে অভিযুক্ত বারেক ওই গৃহবধূকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়।

ভুক্তভোগী গৃহবধূ বলেন, গত সাত মাস আগে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে বারেক তাকে বিভিন্ন সময়ে কুপ্রস্তাব দিয়ে আসছিল। ঘটনার রাতে বারেক মোড়ল আমাকে ফাঁকা ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। তার কুকর্মের বিচার চাইলে আমার স্বামী অপরাধীর পক্ষ নিয়ে আমাকে মারধর করে স্বর্ণালঙ্কার রেখে বাড়ি থেকে বের করে দেয়। পরে থানায় ধর্ষণের অভিযোগ করি।

অভিযুক্ত আওয়ামী লীগ নেতা বারেক মোড়লের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি ষড়যন্ত্রের শিকার। এ ঘটনার সঙ্গে আমি জড়িত নই।

শ্রীনগর থানার ওসি মো. আমিনুল ইসলাম এ ব্যাপারে জানান, অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

যুগান্তর

Leave a Reply