সিরাজদিখান হাসপাতালে রোগী ধর্ষণ, আটক-১

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন ১৫ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কিশোরী মা রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেন।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ডবয় রাজিবকে (২৪) আটক করেছে পুলিশ।

ভুক্তভোগী কিশোরীর মা অভিযোগ করে বলেন, মহিলা ওয়ার্ডের ৩ নম্বর বেডে ভর্তি থাকা এক মহিলা রোগী আমাকে ঘটনাটি জানায়। সে এক মাস যাবৎ সেখানে ভর্তি ছিল। আমার মেয়ে ছিল ১৩ নম্বর বেডে। আমার মেয়েকে ওয়ার্ডবয় রাজিব শুক্রবার ও শনিবার অচেতন অবস্থায় ১ নম্বর কেবিনে নিয়ে ধর্ষণ করেন।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুল হক বলেন, সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য
কমপ্লেক্সে চিকিৎসাধীন এক কিশোরীর অভিযোগ গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের চুক্তিভিত্তিক ওয়ার্ড বয় ময়মনসিংহের কমলাপুরের ফজলুল হকের ছেলে মো: রাজিব মিয়া (২৪) স্বাস্থ্য কমপ্লেক্সের একটি কেবিনে নিয়ে অচেতন অবস্থায় তাকে ধর্ষণ করেন। ১৫ বছর বয়সী ওই কিশোরী গত বৃহস্পতিবার সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন বলে জানান তিনি।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আঞ্জুমান আরা জানান, ভুক্তভোগী নারীর মায়ের কাছ থেকে অভিযোগ পেয়ে পুলিশকে জানানো হলে পুলিশ অভিযুক্ত ওয়ার্ডবয়কে আটক করে নিয়ে যায়। ভুক্তভোগী কিশোরীকে মেডিক্যাল পরীক্ষার জন্য হেফাজতে নেয়া হয়েছে।

নয়া দিগন্ত

Leave a Reply