শ্রীনগরে তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে যুবক নিহত

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার লস্করপুরে বখাটের ছুরিকাঘাতে শরিফ ঢালী নামের একজন নিহত হয়েছেন। শনিবার (০১ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার লস্করপুর নতুনরাস্তা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। একই এলাকার মো. জান্নাত (২৪) নামে ওই বখাটে ছুরিকাঘাত করে।

স্থানীয়রা শরিফকে উদ্ধার করে আলমপুর হেনা আহমেদ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকেই ঘাতক জান্নাত পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, হাসাড়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য হারুন অর রশিদের চাতালের কাজ করতেন শরিফ এবং কাজের ফাঁকে এলাকায় ঝালমুড়ি বিক্রিও করতেন। ওই এলাকার অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো. মহিউদ্দিনের ছেলে জান্নাত প্রায়ই তার কাছ থেকে ঝালমুড়ি খেয়ে টাকা না দিয়ে চলে যেত।

শনিবার বিকেলে সে ঝালমুড়ি খেয়ে টাকা না দিয়ে চলে যাওয়ার সময় বিক্রেতা জান্নাতের কাছে টাকা চায়। এ সময় জান্নাত ঝালমুড়ি বিক্রেতাকে টাকা না দিয়ে মারধর করে।

বিষয়টি নিয়ে ইউপি সদস্য হারুন অর রশিদ লোকজন নিয়ে লস্করপুর নতুন রাস্তার বাসস্ট্যান্ড এলাকায় জান্নাতের কাছে জানতে চায় টাকা না দেয়ার কারণ।

কথা কাটাকাটির এক পর্যায়ে সে ইউপি সদস্যকে ছুরি দিয়ে আঘাত করতে আসে। এ সময় ইউপি সদস্য হারুন সরে গেলে পাশে দাঁড়িয়ে থাকা শরিফ ঢালীর বুকের ওপরে ছুরি বিদ্ধ হয়। স্থানীয়রা শরিফ ঢালীকে দ্রুত কাছের একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান বলেন, হেনা আহমেদ হাসপাতালে থেকে পুলিশ লাশ উদ্ধার করছে। ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এখনও মামলা হয়নি। পুলিশ বখাটে জান্নাতকে গ্রেফতারে অভিযান পরিচানা করছে।

জনকন্ঠ

Leave a Reply