সিরাজদিখানে ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা, স্বামী পলাতক

সিরাজদিখান উপজেলার হাতরপাড়ার আমেনা আক্তার নামে গৃহবধূ শশুরবাড়িতে ওড়ন্যা পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তবে পরিবারের পক্ষ থেকে অভিযোগ, তাকে মানসিক নির্যাতন করে হত্যা করা হয়েছে। নিহত গৃহবধূর শরীরের ক্ষতের চিহ্ন পাওয়া যায়নি। রোববার বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আমেনা আক্তার পার্শ্ববর্তী মির্জাকান্দা এলাকার আলী হোসেনর মেয়ে এবং নিহত আমেনা ওই এলাকার মামুনের স্ত্রী। তার ১৪ মাসের একটি মেয়ে সন্তান রয়েছে।

আমেনা আক্তারের বড় ভাই মো. ইব্রাহীম ও মো. ইমরান জানান, গত পাঁচ বছর আগে কোলা ইউনিয়নের হাতরপাড়া এলাকার মোকসেদ শেখ সাহেব আলীর ছেলে মামুন বেপারীর সাথে বিয়ে হয়। হঠাৎ রোববার দুপুরে আমার মামা (ঘটক) শশুরবাড়ি থেকে এসে মোবাইলে জানায় আমার বোন আত্মহত্যা করেছে। এরপর আমারা আমাদের বোনের বাড়ি গেলে আমার বোনকে মৃত অবস্থায় দেখতে পাই। তারা অভিযোগ করে বলেন, আমার বোনকে নির্যাতন করে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন মিলে হত্যা করা হয়েছে।

সিরাজদিখান থানার উপ-পরিদর্শক মো. বিল্লাল শেখ জানান, কোন নির্যাতনের চিহ্ন পাওয়া যায়নি। স্বামীর এ নির্যাতন সইতে না পেরে আমেনা দুপুরের পর ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন বলে অভিযোগ করেছেন আমেনার পরিবার। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে সঠিক বলা যাবে হত্যা না আত্মহত্যা। ঘটনার পর আমেনার স্বামী, শাশুড়ি ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে বলে জানান তিনি।

নিউজজি

Leave a Reply