গজারিয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতনের নিঃশর্ত মুক্তি দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ মিছিল করেছে গজারিয়া উপজেলা বিএনপি।

শনিবার সকাল ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশে আনারপুর বাস স্ট্যান্ড এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করেন বিএনপি নেতাকর্মীরা।

মিছিলটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ধরে ভাটেরচর নতুন রাস্তা হয়ে পুনরায় আনারপুরা বাস স্ট্যান্ডে এসে শেষ হয়।

এতে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের উপদেষ্টা মণ্ডলীর সদস্য রফিকুল ইসলাম মাসুম, গজারিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব আব্দুর রহমান শফিক, মুন্সীগঞ্জ জেলা কৃষকদলের আহ্বায়ক সিরাজুল ইসলাম পিন্টু, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাসুদ ফারুক, গজারিয়া থানা ছাত্রদলের আহ্বায়ক মিজানুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, গত বুধবার (৯ নভেম্বর) মুন্সীগঞ্জে পুলিশের ওপর হামলা ও শ্রমিক লীগের কার্যালয় ভাঙচুরের ঘটনায় করা পৃথক দুই মামলায় বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্যসচিব কামরুজ্জামান রতনসহ দলটির ৯ নেতাকর্মীকে কারাগারে পাঠান আদালত।

আসামিরা মুন্সীগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে বিচারক আমজাদ হোসেন তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

যুগান্তর

Leave a Reply