চেয়ারম্যানের পকেট কমিটি’র প্রতিবাদে সমাবেশ

জেলার সিরাজদিখান উপজেলায় জৈনসার ইউনিয়নের বাঐসার গ্রামের কবরস্থান কমিটি অগণতান্ত্রিক পকেট কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় বাঐসার গ্রামের জনসাধারন।

শনিবার (১৯ নভেম্বর) বিকাল ৫টার দিকে উপজেলার বাঐসার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে হাজী রতণ বেপারীর নেতৃত্বে এবং সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ও বাঐসার কবরস্থানের নতুন কমিটি গঠন হয়। প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, আমাদের জৈনসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদু মুখে গণতন্ত্রের কথা বললেও তিনি নিজ ইউনিয়নে তার ব্যক্তিগত লোকজন দিয়ে বাঐসার কবরস্থান কমিটি ঘোষণা করেছেন। বাঐসার গ্রামের লোকজনদের সাথে কোনো প্রকার আলোচনা না করে এবং গ্রামবাসীর মতামত উপেক্ষা করে তিনি স্বৈরাচারীভাবে এ পকেট কমিটি ঘোষণা করেছেন।

প্রতিবাদ সমাবেশে আতাউর হোসেন শেখ,মো. জুয়েল,লতিব ঢালী,হাজী রতণ বেপারী,মো.রাজীব হাওলাদার, মো. মোসারফ বেপারী, মো. রনি বেপারী, মো. মোস্তফা হাওলাদার বলেন, বাঐসার গ্রামের কবরস্থান কমিটি অগণতান্ত্রিক পকেট কমিটি করার প্রতিবাদ সমাবেশ শেষে মো.রাজীব হাওলাদারকে সভাপতি ও মো. শাহাদাৎ হাওলাদারকে সাধারণ সম্পাদক করে আজ আমরা বাঐসার গ্রামের সবাইকে ডেকে এই স্কুল মাঠে বাঐসার কবরস্থানের নতুন কমিটি গঠন করলাম,এই কমিটি গ্রামবাসীর মতামতের উপর ভিত্তি করেই করা হয়েছে।

এ ব্যাপারে জৈনসার ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুর সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে বলেন আজকে যারা প্রতিবাদ সমাবেশ করেছে অগণতান্ত্রিক পকেট কমিটি বাতিলের দাবিতে সমবাবেশ করেছে তারা গত শুক্রবার কমিটি গঠনের সময় সবাই উপস্থিত ছিলেন।

নিউজজি

Leave a Reply