৩ দিন ধরে নিখোঁজ অটোরিকশা চালক সজীব

মুন্সীগঞ্জ পৌরসভাধীন কাটাখালী রনছ হাওলাদারপাড়া এলাকার অটোরিকশা চালক সজিব (২৭) তিনদিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানায় তার স্ত্রী ইভা আক্তার সাধারণ ডায়রি করেছেন।

ডায়েরি সূত্রে জানা যায়, রনছ হাওলাদারপাড়া এলাকার কবির হাওলাদার এর ছেলে সজিব (২৭) গত শুক্রবার সকাল ৮টা’র দিকে ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে বাসা থেকে বের হন। এরপর তিনি আর বাসায় ফেরেননি। আত্মীয়-স্বজন সহ সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি।

নিখোঁজের স্ত্রী ইভা আক্তার বলেন, নিখোঁজের আগের দিন আমরা একসঙ্গে দাওয়াত খেয়েছি। রাতে ফুটবল বিশ্বকাপের খেলা দেখেছি। আমার সঙ্গে কোনো মনোমালিন্য নেই তার। নিখোঁজের দিন ঘর থেকে বের হওয়ার আগে অন্যান্যদিনের মতো আমার ৪বছর বয়সী ছেলে ইমামকে কোলে নিয়ে আদর করে সে। এরপর দুপুর ২টা’র দিকে দুপুরের খাবার খাওয়ার জন্য আমি তাকে ফোন দিলে তার ব্যবহৃত নাম্বারটি বন্ধ পাই। পরে রাত পর্যন্ত অপেক্ষা করেও তার কোনো খোঁজ পাইনি। জীবিত আছে, না কি কেউ তাকে মেরে ফেলেছে তাও জানি না। আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করি।

মুন্সীগঞ্জ সদর থানার সাব-ইন্সপেক্টর মো. ফিরোজ আলী মোল্লা জানান, থানায় পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করার পরে পুলিশের পক্ষ হতে সর্বাত্মকভাবে তাকে খুঁজে পেতে চেষ্টা করা হচ্ছে। তার বাসায় গিয়ে পরিবারের সঙ্গেও কথা হয়েছে। নিখোঁজের সময় তার সঙ্গে একটি মোবাইল ফোন ছিল। তথ্য-প্রযুক্তির মাধ্যমে আমরা শেষ অবস্থান শনাক্তের চেষ্টা করছি।

সারাবাংলা

Leave a Reply