নিখোঁজের ৩ দিন পর নৌকার নিচ থেকে জেলের মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে নিখোঁজের তিন দিন পর নৌকার নিচ থেকে জেলের মরদেহ উদ্ধার করেছে স্বজনরা। শনিবার (০৩ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার হাসাইল পদ্মা নদী থেকে মরদেহ উদ্ধার করা হয়। এর আগে বুধবার রাতে পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন তিনি।

ওই জেলের নাম লালচাঁন তাঁতি (৩৬)। তিনি উপজেলার হাসাইল বানারী এলাকার মৃত শহীদ তাঁতির ছেলে। তার দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে।

নিহতের খালাতো ভাই বাবু হালদার বলেন, মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয় জেলে লালচাঁন। তাকে না পেয়ে শুক্রবার টঙ্গিবাড়ী থানায় সাধারণ ডায়েরি করি। গত তিন দিনে নৌপুলিশ এবং ফায়ার সার্ভিস নদীতে খোঁজ করেও তার মরদেহ উদ্ধার করতে পারেনি। পরে আজ আমরা নদীতে খোঁজ করতে গিয়ে লালচাঁনের নৌকার সন্ধান পাই‌। পরে নৌকা টান দিলে নৌকার নিচ থেকে লালচাঁনের লাশ ভেসে ওঠে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, লালচাঁন প্রতিদিন রাতে পদ্মা নদীতে মাছ ধরতে যেতেন। আবার ফজরের আজানের সময় হাসাইল মাছ ঘাটে এসে মাছ বিক্রি করে বাড়ি ফিরতেন। বুধবার রাতে নদীতে মাছ ধরতে গিয়ে আর ফিরে আসেননি। তার সঙ্গে থাকা মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

আব্দুল্লাহপুর নৌ পুলিশের পরিদর্শক ইলিয়াস বলেন, আমরা খবর পেয়েছি। নিহতের মরদেহ তার স্বজনরা নদী থেকে উদ্ধার করেছে। আমরা ঘটনাস্থলে যাচ্ছি। ঘটনাস্থলে গিয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

ব.ম শামীম/এসপি

Leave a Reply