শ্রীনগরে বিএনপির ১৯ নেতাকর্মীর নামে মামলা

মুন্সীগঞ্জের শ্রীনগরে ককটেল বিস্ফোরণ, অগ্নিসংযোগ ও গাড়ি ভাঙচুরের ঘটনায় বিএনপির ১৯ নেতাকর্মীর নাম উল্লেখ করে মামলা হয়েছে। এছাড়া একই মামলায় ৩০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) দুপুরে উপজেলা সদর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. সাগর হোসেন বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় উপজেলা বিএনপির সদস্য সচিব মো. হাফিজুল ইসলাম খানকে প্রধান আসামি করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে শ্রীনগর উপজেলা কুশুরীপাড়া বাইপাস এলাকায় বিএনপি নেতাকর্মীরা একটি ঝটিকা মিছিল বের করে। এ সময় তারা ককটেল বিস্ফোরণ, গাড়ি ভাঙচুর ও একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে শ্রীনগর উপজেলা বিএনপির সদস্য সচিব মো. হাফিজুল ইসলাম খান জানান, গত বৃহস্পতিবার রাতে বাইপাস এলাকায় বিএনপির নেতাকর্মীরা কোনো ঝটিকা মিছিল বের করেনি। অযথা বিএনপির নেতাকর্মীদের হয়রানি করার উদ্দেশে এ মিথ্যা মামলা দায়ের করেছে।

এ প্রসঙ্গে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, নাশকতা ও বিস্ফোরণ আইনে ১৯ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply