দেশীয় অস্ত্রসহ আন্তজেলা ডাকাতদলের ৪ সদস্য আটক

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী থেকে আন্তজেলা ডাকাতদলের মূলহোতাসহ চার জনকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১। গতকাল সোমবার (২ জানুয়ারি ২০২৩) দিনগত রাতে টঙ্গিবাড়ী উপজেলার আমতলা-টঙ্গিবাড়ী সড়কের হাসকিরা সেতুর পশ্চিম পাশে রাস্তার নিচে ফাঁকা জায়গা থেকে তাদের আটক করে র‍্যাব সদস্যরা। র‌্যাব-১১ মিডিয়া অফিসার রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‍্যাব জানায়, ডাকাতির প্রস্তুতিকালে দুটি রামদা, একটি হাসুয়া, একটি ছোরা, চারটি মোবাইল ফোনসেট ও ছয়টি সিমসহ চারজনকে আটক করা হয়।

আটক করা ব্যক্তিরা হলেন- শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার সোনারদৌড় এলাকার স্বপন ওরফে সাব্বির (৫০), মাদবরকান্দি এলাকার মন্টু মিয়া ওরফে মঞ্জু মিয়া (৪৪), ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার কুড়িপাড়া এলাকার আনোয়ার ব্যাপারী (৫৮) ও মাদারীপুর জেলার কালকিনি ‍উপজেলার ফুলবাড়ী গজাইরা এলাকার শওকত (৩৮)।

জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী থানার বিভিন্ন সড়ক, বসতবাড়ি ও দোকানে ডাকাতির সঙ্গে সরাসরি জড়িত এমন স্বীকারোক্তি দিয়েছেন বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান জানান, র‌্যাবের হাতে আটক ডাকাতদের থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে আজ থানায় ডাকাতির মামলা দায়ের শেষে আদালতে পাঠানো হয়েছে।

এনটিভি

Leave a Reply