সিরাজদিখানে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী হলেন মাদক মামলার আসামি

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুরচর ইউনিয়নর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন আলোচিত মাদক মামলার আসামী মনির হোসেন মুন্না। সে উপজেলার বালুরচর ইউনিয়নের খাসকান্দি গ্রামের মো. আব্দুল মালেকের ছেলে।সম্মেলন কে সামনে রেখে এলাকার বিভিন্ন স্থানে টানিয়েছেন ব্যানার ও ফেস্টুন। এ নিয়ে সম্প্রতি বিভিন্ন নেতাকর্মীদের মাঝে তীব্র সমালোচনার ঝড় উঠেছে।

জানাযায়, ২০১৮ সালের ২৭শে মার্চ দক্ষিণ কেরানীগঞ্জ থানার আব্দুল্লাহপুর পশ্চিমপাড়া এলাকার একটি দুইতলা বিল্ডিং এর দ্বিতীয় তলার উত্তর পাশের সর্ব শেষ রুম হতে ১৫শত পিছ ইয়াবা ট্যাবলেটসহ মুন্না ও তার সাথে থাকা আরো দুই ব্যাক্তিকে গ্রেফতার করে। পরবর্তীতে ২০১৮ সালের ২৮শে মার্চ তাদের বিরুদ্ধে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় ধারা- ১৯(১) এর ৯(খ) ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা করা হয়। বর্তমানে তার বিরুদ্ধে মামলাটি চলমান রয়েছে।

এ বিষয়ে মনির হোসেন মুন্না বলেন, আমার বিরুদ্ধে এটি একটি মিথ্যা মামলা দেওয়া হয়েছিল। বর্তমানে মামলার সাক্ষী গ্রহণ শেষ হয়েছে। কিছুদিনের মধ্যেই মামলাটি শেষ হয়ে যাবে।

বালুচর ইউনিয়ন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদ প্রার্থী ও ইউপি সদস্য আলেক চান সজীব বলেন, বিগত সময় মুন্নাকে স্বেচ্ছাসেবক লীগের কোন কর্মকান্ডে দেখা যায়নি ও কোন কমিটিতেও ছিল না। বর্তমানে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে সামনে রেখে তিনি বিভিন্ন কর্মকান্ডে জড়াচ্ছেন।

মুন্সিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম পিন্টু বলেন, মাদকের সাথে কোন আপোষ নেই। স্বেচ্ছাসেবক লীগে কোন মাদক কারবারি বা মাদক সেবী স্থান পাবে না।

Leave a Reply