টঙ্গিবাড়ীতে ৩ দিন ধরে শ্রমিক নিখোঁজ

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় কাজে গিয়ে তিন দিন ধরে এক শ্রমিক নিখোঁজ রয়েছেন। সোমবার (২৩ জানুয়ারি) পর্যন্ত পুলিশ ও পরিবারের লোকজন ওই শ্রমিকের কোন খোঁজ পায়নি।

এর আগে গত শনিবার সকাল থেকে নিখোজঁ হন তিনি।

নিখোঁজ ওই শ্রমিকের নাম মো. নজরুল হালদার (৪০)। তিনি টঙ্গিবাড়ীর উপজেলার নয়নন্দ গ্রামের প্রায়ত ছিটু হালদারের ছেলে। তিনি উপজেলার সোনরাং দেওলবাড়ি এলাকায় একটি ব্যাটারীর ফ্যাক্টরীতে কাজ করতেন।

নিখোঁজ নজরুলের স্ত্রী মনোয়ারা বেগম জানান, তার স্বামী সোনারং দেওলবাড়ি এলাকার একটি ব্যাটারির কারখানার শ্রমিক হিসেবে কাজ করতেন। তিনি রাতে ওই কারখানায় থাকতেন। ৬ ডিসেম্বরের পর স্বামীর সাথে মনোয়ারা বেগমের স্ব-শরীরে দেখা হয়নি। নিখোজেঁর আগের দিন শুক্রবার রাতে সর্বশেষ তার স্বামীর সাথে ভিডিও কলে কথা হয় মনোয়ারার। পরে শনিবার সকাল থেকে তার স্বামী ওই কারখানা থেকে নিখোঁজ হন।

মনোয়ারা আরো বলেন, শনিবার দুপুরে ওই কারখানার এক শ্রমিক মোক্তার বেপারী আমাকে ফোন করে জানিয়েছে আমার স্বামীকে খুজে পাওয়া যাচ্ছে না। থানায় সাধারণ নিখোঁজ ডায়রী করেছি। তিন দিন ধরে তার কোনো খোঁজপাচ্ছিনা। আমাদের আত্বীয় স্বজনদের বাড়িতেও খোঁজ নিয়েছি। কোথাও সে যায়নি।

এ বিষয়ে টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজিব খান বলেন, নিখোজঁ শ্রমিকের সন্ধান চলছে। ওই শ্রমিক দুটি বিয়ে করেছে। এমনও হতে পারে পারিবারিক দ্বন্দ্বের কারনে ওই শ্রমিক আত্মগোপন রয়েছেন।

প্রতিনিধি/একেবি

Leave a Reply