মুন্সিগঞ্জে স্ত্রী হত্যায় স্বামীসহ দুজন গ্রেফতার

স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী সাদ্দাম হোসেনসহ (২৩) দুজনকে আটক করেছে র‌্যাব। গ্রেফতার অপরজনের নাম মো. শাহ আলম।

রোববার (১২ ফেব্রুয়ারি) ভোরে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার তালতলা লঞ্চঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা নেত্রকোনা জেলার কেন্দুয়ার সরাপাড়া গ্রামের বাসিন্দা।

র‌্যাব জানায়, দুই বছর আগে জেলার আটপাড়া উপজেলার মৃত আব্দুল কাদিরের মেয়ে পপি আক্তারকে (২২) বিয়ে করেন সাদ্দাম। বিয়ের সময় যৌতুক হিসেবে নগদ এক লাখ টাকাসহ আরও এক লাখ টাকার ফার্নিচার দেওয়া হয়। এরপর স্বামী-শাশুড়ি আরও যৌতুক দাবি করে। পরে পপির বাবা আরও ৮০ হাজার টাকা দেন। এর কিছুদিন পর পপির স্বামী সাদ্দাম হোসেন ও শাশুড়ি সাজেদা আক্তার আবারও দুই লাখ টাকার জন্য মারধর করেন। টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে পপিকে দেড় মাসের জন্য বাবার বাড়িতে পাঠিয়ে দেন। সপ্তাহ খানেক আগে সাদ্দাম হোসেন যৌতুকের দাবিতে মারধর ও নির্যাতন করবে না বলে স্ত্রীকে নিজের বাড়িতে নিয়ে আসেন।

৭ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে সাদ্দাম হোসেন, তার স্বজন নূরে আলম, শাহ আলম, সাজেদা আক্তার ঘরের দরজা-জানলা বন্ধ করে বিদ্যুতের তার গলায় পেঁচিয়ে পপিকে হত্যা করে। পপি আক্তারের মা পারভিন আক্তার খবর পেয়ে পরদিন লোকজন নিয়ে আসামিদের বাড়িতে গেলে তারা মরদেহ রেখে পালিয়ে যান। এর ঘটনায় পপি আক্তারের মা পারভিন আক্তার বাদী হয়ে মামলা করেন।

ময়মনসিংহ র‌্যাব-১৪ এর সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তাদের পুলিশে হস্তান্তর করা হয়েছে।

এইচ এম কামাল/আরএইচ/জেআইএম

Leave a Reply