সিরাজদিখানে বিজয় দিবস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত বিজয় দিবস ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকালে সিরাজদিখান উপজেলার ইছাপুরা সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে ফাইনাল এ ম্যাচ অনুষ্ঠিত হয়।নির্ধারিত খেলায় গোল শুন্য ড্র হলে খেলাটি ট্রাইবেকারে নিষপত্তি হয় । ট্রাইবেকারে সিরাজদিখান থানা টংবাড়ী থানাকে ৪ -২ গোলে পরাজিত করে ।

মহান বিজয় দিবস ২০২২ উপলক্ষে জেলার ৬টি থানার ৬টি দল নিয়ে গত বছর ১৬ ডিসেম্বর থেকে টুর্নামেন্ট শুরু হয় । এতে সিরাজদিখান থানা এবং টংগিবাড়ী থানা ফাইনালে উঠে ।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম(বার)পিপিএম । মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহামান আল-মামুনের বিপিএম,পিপিএম সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেবের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন,মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার(সিআইডি)মনিরুল ইসলাম,জেলা পুলিশ সুপার (ক্রাইম)আদিবুল ইসলাম,সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দন আহমেদ,সিরাজদিখান উপজেলা ইউএনও মো.শরফিুল ইসলাম তানভীর,টংগিবাড়ী উপজেলা ইউএনও মো.রাশেদুজ্জামান,সহকারী পুলিশ সুপার (সিরাজদীখান সার্কেল )রাশেদুল ইসলাম রিফাত,সিরাজদিখান উপজেলা পরিষদেও ভাইস চেয়ারম্যান মইনুল হাসান নাহিদ,মর্ডান গ্রীন সিটির চেয়ারম্যান সেলিম উল্লাহ সেলিম,সিরাজদীখান থানার ওসি একে এম মিজানুল হক,টংগিবাড়ী থানার ওসি মো.রাজিবুল খানসহ সিরাজদিখান ও টংগিবাড়ী উপজেলার বিভিন্ন ইউপি চেয়রম্যানগন । টুনার্মেন্ট স্বেচ্ছাসেবী হিসাবে কাজ করে বিক্রমপুর রক্তদান সংস্থা ।

Leave a Reply