টঙ্গীবাড়ীতে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা, লম্পট গ্রেফতার

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার চাষরি গ্রামে দুই শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে । এই ঘটনায় পুলিশ লম্পট আবুল হোসেনকে (৫০) গ্রেফতার করেছে।

বাদীর অভিযোগ সূত্রে জানাগেছে, নির্যাতিতা ওই দুই শিশু লম্পট আবুল হোসেনের প্রতিবেশী।গতকাল বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে লম্পট আবুল হোসেনের ছোট ভাই মনিরের নির্মানাধীন বিল্ডিংয়ের ছাদে খেলা করছিল নির্যাতিত দুই শিশু (৫) ও (সাড়ে ৫) বছর। এ সময় লম্পট আবুল হোসেন ছাদে উঠে ওই দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় নির্যাতিতা ওই দুই শিশুসহ অপর আরেক শিশু চিৎকার ও কান্নাকাটি করলে ধর্ষক পালিয়ে যায় ।পরে নির্যাতিতা ওই ২ শিশু বিষয়টি তার পরিবারকে জানালে এদের এক জনের পিতা বাদী হয়ে টঙ্গিবাড়ী থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ লম্পট আবুল হোসেনকে গ্রেফতার করে।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি রাজিব খান বলেন , বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে আবুল তার ভাইয়ের বিল্ডিংয়ে নিয়ে এই দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করে করে। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হলে পুলিশ তাকে রাতে গিয়ে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে নিয়মিত মামলা করে আজ শুক্রবার আদালতে দুপুরে তাকে প্রেরণ করা হয়েছে ।

ইনকিলাব

Leave a Reply