মোটরসাইকেল দুর্ঘটনায় আহত কলেজছাত্রের মৃত্যু

মুন্সীগঞ্জের গজারিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত কলেজছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) ভোর ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই কলেজছাত্র ইমন সিকদারের (১৮) মৃত্যু হয়।

এর আগে মঙ্গলবার (২৫ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলার ভবেরচর-রসুলপুর সড়কে চরপাথালিয়া ব্রিজের ঢালে মোটরসাইকেল দুর্ঘটনায় ইমন গুরুতর আহত হন।

নিহত ইমন সিকদার ভবেরচর ইউনিয়নের চরপাথালিয়া গ্রামের ইব্রাহিম শিকদারের ছেলে। তিনি জুরানপুর আদর্শ ডিগ্রি কলেজের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ২৫ এপ্রিল সকালে চরপাথালিয়া গ্রামের তিন বন্ধু ইমন, সাঈদ ও ফাইয়াদ রসুলপুর ফুলদী নদীতে গোসল করার উদ্দেশ্য মোটরসাইকেলে করে রওনা দেন। ভবেরচর-রসুলপুর সড়কের মাথাভাঙ্গা এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে সীমানার দেয়ালের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের চালক ফাইয়াদ, আরোহী ইমন ও সাঈদ গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে প্রথমে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় ইমন সিকদার মারা যান। আহত অপর দুজনের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা চলছে।

গজারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় ওই কলেজছাত্র আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। বিনা ময়নাতদন্তে মরদেহ দাফনের জন্য তার স্বজনরা ঢাকার শাহবাগ থানায় আবেদন করেছে। তাকে নিজ এলাকায় দাফন করা হবে।

ঢাকা মেইল

Leave a Reply