২ দিন ধরে ঘরবন্দি যুবক, অবশেষে মিলল অর্ধগলিত মরদেহ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে নিজ শয়ন কক্ষ থেকে সজল সরদার (২৫) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে টঙ্গীবাড়ী থানা পুলিশ। সোমবার (২২মে) দুপুরে টঙ্গীবাড়ী উপজেলার হাট বালিগাঁও এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের ভাই আকাশ জানান, আমরা দুদিন ধরে ভাইয়ের খোঁজ নেইনি। আজ শয়ন কক্ষে ঢুকে দেখি ফাঁসি দেওয়া অবস্থায় তার মরদেহ ঝুলছে। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ আমাদের বাসায় গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আল মামুন বলেন, আমরা ওই বাড়ির লোকজনের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, ওই যুবক নেশা করতো। তার ঘর থেকে নেশার সরঞ্জাম জব্দ করা হয়েছে। ওই যুবক নেশা করে ২ দিন আগে তার শয়নকক্ষের দরজা বন্ধ করে দেয়। সে আগেও নেশা করে দুই তিন দিন ঘুমিয়ে থাকত। গত পরশু রাতে সে তার ভাবির কাছ থেকে খাবার খেয়ে তার শয়ন কক্ষে ঘুমাতে যায়। পরে সে ঘরের দরজা খুলে আর বের না হওয়ায় তার কেউ খোঁজ নেয়নি। আজ সোমবার সকালে এনজিওর লোকজন তার কাছে টাকা চাইতে আসে। তাকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে ওই বাড়ির বেড়ার ফাঁক দিয়ে দেখা যায় তার মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলে আছে। পরে আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি।

অফিসার ইনচার্জ (ওসি) রাজিব খান ঢাকা পোস্টকে বলেন, এলাকাবাসীর থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ব.ম শামীম/আরকে

Leave a Reply