গলায় রশি প্যাঁচানো অবস্থায় পুকুরে ভাসছিল কিশোরের মরদেহ

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার হলদিয়া এলাকার পুকুর থেকে এক কিশোরের গলায় রশি প্যাঁচানো অবস্থায় ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২ অক্টোবর) সকাল ৯টার দিকে হলদিয়া ইউনিয়নের দক্ষিণ হলদিয়া তিন দোকান এলাকার একটি পুকুরে এলাকাবাসী মরদেহটি দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে।

স্থানীয় মেম্বার শাহীন সরদার জানান, ছেলেটি আমাদের এলাকার না। কেউ চেনে না। গলায় রশি পেঁচানো অবস্থায় মরদেহ পুকুরে ভাসছিল। বয়স আনুমানিক ১৫-১৭ বছর হবে। পুলিশকে কল করেলে ওনারা এসে মরদেহটি উদ্ধার করে। ধারণা করছি এটি হত্যাকাণ্ড হবে। কেননা মুখমন্ডলে আঘাতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে লৌহজং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সাইফুল ইসলাম বলেন, এক তরুণের মরদেহ পাওয়া গেছে। সেটি ময়নাতদন্তে পাঠানোর প্রক্রিয়া চলছে।

অফিসার ইনচার্জ (ওসি) মো. খোন্দকার ইমাম হোসেন ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল হতে অজ্ঞাতনামা তরুণের মরদেহটি উদ্ধার করা হয়েছে। তার বয়স ১৫ হতে ১৬ বছর হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অন্য কোথাও খুন করে মরদেহ এখানে এনে ফেলে রেখে গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ব.ম শামীম/আরকে

Leave a Reply