গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচার মাইক ভাঙচুরের অভিযোগ

মুন্সীগঞ্জ-৩ আসনে নির্বাচনী প্রচারে বাধাপ্রদান করাসহ প্রচার কাজে ব্যবহৃত মাইক ভাঙচুরের অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লব। বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় গজারিয়া উপজেলার ভবেরচর কলিমউল্লাহ কলেজ সড়কে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ফয়সাল বিপ্লবের নির্বাচনী প্রচার কাজে নিয়োজিত দুজনকে মারধর করার অভিযোগ করেছেন তিনি।

মারধরের শিকার দুজন হলো, সিএনজি চালক মো. হেলাল (২৬) ও মাইক ম্যান রোমান (৩৪)।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও হামলার শিকার সিএনজি চালক হেলাল জানান, বুধবার বিকেল থেকে সিএনজিচালিত অটোতে মাইক লাগিয়ে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ফয়সাল বিপ্লবের কাঁচি প্রতীকের পক্ষে প্রচার চালাচ্ছিলেন। সন্ধ্যা পৌনে ৬টার দিকে তারা সিএনজি নিয়ে ভবেরচর কলেজ রোড এলাকায় কলিমউল্লাহ কলেজ সংলগ্ন এলাকায় গেলে ৮ থেকে ১০ জন যুবক তাদের গতিরোধ করে। এ সময় ওই এলাকায় বিদ্যুৎ ছিল না। যুবকরা তাদের মারধর করে মাইকের মেশিন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তারা তাদের বাধা দিলে মাইক, মাইকের মেশিন এবং সিএনজির একটি লুকিং গ্লাস ভাঙচুর করে হামলাকারীরা। কোনো রকমে ছাড়া পেয়ে তারা গজারিয়া থানায় এসে পুলিশকে বিষয়টি জানায়।

তবে বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার ওসি মো. রাজিব খান বলেন, ভুক্তভোগীদের লিখিত অভিযোগ করতে পরামর্শ দেওয়া হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

কালবেলা

Leave a Reply