জয়ী প্রার্থীর সমর্থকের বাড়িতে নৌকার হামলা, অন্তঃসত্ত্বাসহ আহত ৬

মুন্সিগঞ্জ সদরে নির্বাচনে জয়ী স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থকের বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে পরাজিত নৌকার কর্মীদের বিরুদ্ধে। এ ঘটনায় এক অন্তঃসত্ত্বা ও শিশুসহ ছয়জন আহত হয়েছেন।

সোমবার (৮ জানুয়ারি) সকালে সদর উপজেলায় চর মুক্তারপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানায় অভিযোগ করেছেন হামলার শিকার স্বতন্ত্র প্রার্থীর সমর্থক শাকিল।

আহতরা হলেন অন্তঃসত্ত্বা রিয়া আক্তার (৩০), শামীম (৩২), ইমু আক্তার (১৮), ইয়ানা (১৩), হোসনে আরা (৩২) ও অভিযোগকারী শাকিল (৩০)। এরমধ্যে রিয়া আক্তারকে গুরুত্বর অবস্থায় ঢাকায় রেফার্ড করা হয়।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (৭ জানুয়ারি) অনুষ্ঠিত সংসদ নির্বাচনে মুন্সিগঞ্জ-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের সমর্থক ছিলেন মুক্তারপর এলাকার শাকিল ও তার পরিবারের লোকজন। নির্বাচন নিয়ে তাদের সঙ্গে বিরোধিতা চলছিল প্রতিপক্ষ নৌকার প্রার্থী অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের সমর্থকদের মধ্যে। নির্বাচনে মৃণাল কান্তি দাস পরাজিত হলে তার স্থানীয় সমর্থক ১০-১৫ জন দেশী অস্ত্র নিয়ে শাকিলদের বাড়িতে হামলা চালান। এসময় বাড়ির লোকজন এগিয়ে এলে অন্তঃসত্তা রিয়া আক্তারসহ পাঁচজনকে পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠান।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, হামলার বিষয়ে অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরাফাত রায়হান সাকিব/এসআর/এমএস

Leave a Reply