সিরাজদিখানে কিশোর গ্যাং ও ইভটিজিং প্রতিরোধ এবং মাদক-সন্ত্রাস বিরোধী আলোচনা সভা

নাছির উদ্দিন: সিরাজদিখান রিপোর্টাস ইউনিটি’র আয়োজনে কিশোর গ্যাং, ইভটিজিং প্রতিরোধ ও মাদক-সন্ত্রাস বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১৬ ফেব্রুয়ারী বিকাল সারে ৪টায় সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের ইছাপুরা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে এই কিশোর গ্যাং, ইভটিজিং প্রতিরোধ ও মাদক-সন্ত্রাস বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কোরান তেলাওয়াত এর মাধ্যমে শুর করেন কোরান তেলয়াত করেন রিপোর্টার্স ইউনিটির সদস্য মোঃ রুবেল বেপারী, রিপোর্টাস ইউনিটি’র সভাপতি মোঃ নাছির উদ্দিন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান থানা অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলাম সুমন।

এ-সময় প্যানেল আলোচক হিসেবে আলোচনা করেন ইছাপুরা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দিন,

রাজদিয়া অভয় স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ বিশ্বজিত ঘোষ, মালখানগর উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোহাম্মদ মনজুরুল আলম।

সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এইচ আই লিংকন’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন)
সিরাজদিখান ট্রাফিক জোন ইনচার্জ মোঃ শাহ আলম মৃধা,ইছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সুমন মিয়া,বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি’র সদস্য আনিসুর রহমান রিয়াদ, উপজেলা অাওয়ামী যুবলীগ ১ম যুগ্মঅহবায়ক জহিরুল ইসলাম লিটু, ইছাপুবা ইউনিয়ন আওয়ারী লীগ সহ-সভাপতি মোঃ দেলোয়ার হোসেনসো বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী, স্কুলের ছাত্রছাত্রী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

Leave a Reply