শ্রীনগরে ভুয়া ডাক্তার গ্রেপ্তার, ক্লিনিকে সিলগালা

মুন্সিগঞ্জের শ্রীনগরে ছাড়পত্র বিহীন বেসরকারি একটি ক্লিনিকে অভিযান চালিয়ে ভুয়া এমবিবিএস ডিগ্রি ধারী এক ডাক্তারকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন মুন্সিগঞ্জ সিভিল সার্জন।

শনিবার (৯ মার্চ) বিকাল মুন্সিগঞ্জ জেলা সিভিল সার্জন ডাক্তার মো. মঞ্জুরুল আলমের নেতৃত্বে বিশেষ একটি টিম শ্রীনগর উপজেলার আলামিন বাজারে আপন মেডিকেল অ্যান্ড ডাগনেস্টিক সেন্টারে অভিযান চালিয়ে ক্লিনিকের আর এম ও ভুয়া এমবিবিএস ডাক্তার লুৎফর রহমান মিলনকে আটক করে শ্রীনগর থানার পুলিশের কাছে সোপর্দ করেন। এ সময় ওই প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়।

মুন্সিগঞ্জ জেলা সিভিল সার্জন ডাক্তার মো. মঞ্জুরুল আলম জানান, তার কোনো মেডিকেল ডিগ্রি নেই। তিনি দীর্ঘদিন ধরে এই প্রতিষ্ঠানে রুগী দেখছেন। তাকে আটক করে শ্রীনগর থানায় হস্তান্তর করা হয়েছে। ভুয়া ওই চিকিৎসকের বিরুদ্ধে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারি থানায় একটি মামলা করেছেন। রোববার (১০ মার্চ) সকালে তাকে আদালতে পাঠানো হবে।

তিনি আরও বলেন, আপন মেডিকেল অ্যান্ড ডাগনেস্টিক সেন্টারে ভুয়া ডিগ্রিধারী ডাক্তার দিয়ে রুগী চিকিৎসা দেওয়ার অপরাধে ও কিছু কাগজপত্র না থাকায় প্রতিষ্ঠানটিকে সিলগালা করে দেওয়া হয়েছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে।

দেশ টিভি

Leave a Reply