শ্রীনগরে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

মুন্সীগঞ্জের শ্রীনগরে তাল গাছ থেকে পড়ে মোহাম্মদ সিফাত (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩০ মে) সকাল ৯টার দিকে উপজেলার ষোলঘর ইউনিয়নের পুরোহিতপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে।

নিহত সিফাত ওই এলাকায় তার মা ও ভাইয়ের সাথে জনৈক সূর্য মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। তাদের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলায় বলে গেছে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,ষোলঘর এলাকার ব্যবসায়ী জরিপ মোল্লা এবং মজিবুর রহমান সিফাতকে তাল পাড়ার জন্য সকালে ওই এলাকার রতন চৌধুরীর বাড়িতে নিয়ে যায়।

এ সময় সে তাল গাছে উঠে তাল পাড়তে গিয়ে আকস্মিক গাছ থেকে নিচে পড়ে গিয়ে সিফাত গুরুতর আহত হয়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। জানা যায়, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের বড় ভাই মো. আরাফাত জানান, আগামীকাল শুক্রবার শ্রীনগরের দামলা এলাকায় তার বিয়ের কথা হবার কথা ছিল। এরই মধ্যে বিযের সবকিছুই প্রস্তুত। আমাদের দুই বাড়িতে মেহমান ও ডেকরেশনের কাজ সম্পন্ন হয়েছে। আমরা থানায় যাচ্ছি।

এ বিষয়ে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, তাল পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেশ টিভি

Leave a Reply