শ্রীনগরে বসতবাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার একটি বসতবাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নগদ টাকা, স্বার্ণালঙ্কার ও মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র লুট করে পালিয়ে গেছে।

শুক্রবার (১৫ জুন) দিবাগত গভীর রাতে উপজেলার কোলাপাড়া ইউনিয়নের দক্ষিণ পাইকশা গ্রামের এলাকার নীলা ভিটার সুলতান বেপারীর বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সুলতান বেপারীর ছেলে রুহুল আমিন বেপারী (৪৫) ও শাহাদাত বেপারীর (৩৫) বসতঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে নয় লাখ টাকা, ১০ ভরি স্বর্ণালঙ্কার এবং তিনটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় ডাকাতরা। ডাকাতিকালে রুহুল আমিন বেপারীর ছেলে ও মেয়েকে মারধর করা হয়।

ভুক্তভোগী সূত্রে জানা গেছে, রাত আড়াইটার দিকে ৮-১০ জনের মুখোশধারী ডাকাত দল ধারালো অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে স্টিলের আলমারি ও শোকেজ ভেঙে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও অন্য জিনিসপত্র লুট করে।

স্থানীয় ইউপি সদস্য মো: সোহেল ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, ঘটনাস্থলে এসেছি। ডাকাক দল বসতঘরের দরজা ভেঙে সংঘবদ্ধ ডাকাতরা ঘরে প্রবেশ করে নগদ অর্থসহ মূল্যবান জিনিসপত্র লুট করে পালিয়ে যায়।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্দুল্লাহ আল তায়াবীর জানান, এখনো মামলা হয়নি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নয়া দিগন্ত

Leave a Reply