আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার

মুন্সীগঞ্জের গজারিয়ায় ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মহাসড়কে উবার চালক সেজে প্রবাসীদের গাড়ি লক্ষ্য করে ডাকাতি করতো তারা।

বুধবার (২৬ জুন) দুপুরে পুলিশ সুপার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। ডাকাতির ঘটনায় লুন্ঠিত একটি স্বর্ণের চেইন, একটি আই ফোন এবং একটি সিম্ফনি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে জানানো হয় যে, ২৫ জুন ডাকাত মো. শরীফ সরকারকে (২৬) নারায়ণগঞ্জ জেলার দক্ষিণ কাঁচপুর এলাকা থেকে আটক করে পুলিশ। পরে ডাকাত শরীফ সরকার (২৬) এর দেওয়া তথ্যের ভিত্তিতে ডাকাত মো. রানা (২৬) ও মো. সাজেদ আলমকে (২১) আটক করে পুলিশ । গ্রেপ্তারকৃত ডাকাতদের দেওয়া তথ্যের ভিত্তিতে ডাকাতির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, দু’টি হেলমেট, একটি চাকু, একটি চাপাতি, একটি স্বর্ণের চেইন ও একটি আই ফোন এবং একটি সিম্ফনি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপস্ অ্যান্ড ক্রাইম) মোহাম্মদ বদিউজ্জামান জানান, গত ৮ ডিসেম্বর ২০২৩ রাত ৩টার দিকে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের চর বাউশিয়া ফরাজিকান্দি গ্রামের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা-গোমতি সেতুর উপর ৬/৭ জনের সংঘবদ্ধ ডাকাত দল এই মামলার বাদি প্রবাসী জনাব উসমান এবং তার ব্যবহৃত একটি প্রাইভেটকার আটক করে ডাকাতি করে। এই ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।

রাইজিংবিডি

Leave a Reply