মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

পল্লী বিদুৎতায়ন বোর্ড কর্তৃক বিদ্যুৎ সমিতি সমূহে নির্যাতন, নিপীড়ন ও গুণগত মানহীন মালামাল ক্রয় করে গ্রাহক ভোগান্তি বৃদ্ধির প্রতিবাদে এবং অভিন্ন চাকরিনীতি বাস্তবায়নসহ অনিয়মিত কর্মচারীদের চাকরি নিয়মিত করার দাবিতে কর্মবিরতি পালন করছে মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা।

বৃষ্টি উপেক্ষা করে সোমবার (১ জুলাই) সকাল ১০টা থেকে মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেলা অফিস প্রাঙ্গনে কর্মবিরতি শুরু করে কর্মকর্তা কর্মচারীরা। এ সময় তারা দাবি আদায়ে নানা স্লোগান দিতে থাকে।

মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুৎতে কর্মরত কর্মকর্তা কর্মচারীরা অভিযোগ করেন, প্রধানমন্ত্রী ও বিদ্যুৎ বিভাগের নির্দেশনা অমান্য করে পল্লী বিদ্যুৎতায়ন বোর্ড অন্যায়, অত্যাচার ও নির্যাতনের বেড়াজালে আবদ্ধ করে রেখেছেন। এছাড়া অভিন্ন চাকরিবিধি বাস্তবায়নসহ অনিয়মিত কর্মচারীদের চাকরি নিয়মিত করার কথা থাকলেও তার কোনো পদক্ষেপ নেয়নি পল্লী বিদ্যুৎতায়ন বোর্ড। এসব দাবি পূরণ না হলে কর্মবিরতি ও নানামুখী আন্দোলন চালিয়ে যাওয়ার কথা জানান তারা।

এসময় উপস্থিত ছিলেন- মুন্সীগঞ্জ পল্লি বিদ্যুৎ সমিতির এজিএম অভিজিৎ নাগ, এজিএম রাজন কুমার দাশ, এজিএম রুবেল হোসেন, এজিএম আনোয়ার হোসেন, মাহমুদুল হাসান, এজিএম প্রশাসন মো. হান্নান মিয়া, জুনিয়র ইঞ্জিনিয়ার নূর মোহাম্মদসহ কর্মকর্তা ও কর্মচারীরা।

দেশ টিভি

Leave a Reply